বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
197 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (19 পয়েন্ট)

image

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (646 পয়েন্ট)
বিনা খরচে ফেসবুক page প্রোমোট করা অসম্ভব । তবে কিছু কিছু নিয়ম অনুসরন করলে পেইজ এ লাইক বাড়ানো যাবে । যেমনঃ বড় বড় গ্রুপে শেয়ার করতে হবে । ভালো মানের পোস্ট করতে হবে । বন্ধুদের ইনভাইট করতে হবে । তাহলে পেইজ এ তাড়াতাড়ি অধিক লাইক পেতে পারেন ।
0 টি পছন্দ
করেছেন (19 পয়েন্ট)

বিনা খরচে যদি আপনি আপনার ফেসবুক পেজের লাইক বাড়াতে চান সেক্ষেত্রে আপনি আপনার ফ্রেন্ডকে শেয়ার দিতে পারেন। বিভিন্ন সোশ্যাল সাইটে ফেসবুক লিংকটি শেয়ার করতে পারেন তাছাড়া আপনি instragram সহ অন্যান্য যেসব সাইট আছে সব গুলোতে আপনি  শেয়ার করতে পারেন তাছাড়া আপনি যদি চান আপনার সকল বন্ধুকে একটি ক্লিকের মাধ্যমে আপনার পেইজে সবাইকে লাইক করিয়ে দিতে তাহলে আপনি পারবেন । আমি একটি ছোট্ট ইউটিউব ভিডিও শেয়ার করছি আপনি ইউটিউব ভিডিও টি দেখে নেবেন।

0 টি পছন্দ
করেছেন (2,254 পয়েন্ট)

Like বাড়াতে পারবেন।

kpliker.com এ গিয়ে নির্দেশনা দেখুন।

অথবা, youtube এ kpliker লিখে সার্চ করলেও পাবেন।

তবে, এসব কাজ কোন একটা ফেক আইডি দিয়ে করবেন।

পেজের কোডটা copy করে custom এ পেস্ট করলে প্রচুর লাইক আসবে।

এভাবে কিছুক্ষণ পরপর like নেয়া যায়। আমি এভাবে 20k লাইক নিয়েছি পেজে।

বিস্তারিত দেখুন এই Link এ :  kpliker

0 টি পছন্দ
করেছেন (191 পয়েন্ট)
ফেসবুক পেজ বিনা খরচে প্রমোট করা যাবে না।কিন্তু আপনি চাইলে নিজের বন্ধুদের পেজে লাইক দিতে ইনভাইট করে লাইক বাড়াতে পারবেন।বিভিন্ন গ্রুপে পেজে যেসব পোস্ট হয় সেসব শেয়ার করতে হবে।আবার ধরেন আপনার পেজটা জোকসের পেজ তাহলে আপনি একটা গ্রুপে জোকস পোস্ট করবেন পোস্ট এপ্রুভ হওয়ার পর এডিট করে লিখে দিবেন (এরকম আরো কৌতুক পেতে আমাদের পেজে লাইক দীয়ে সাথে থাকুন লিংক:*****]

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
3 টি উত্তর
1 উত্তর
1 উত্তর

330,552 টি প্রশ্ন

421,281 টি উত্তর

130,845 টি মন্তব্য

180,791 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...