বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
124 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (202 পয়েন্ট)
বিস্ময় এ পয়েন্ট হিসাব করা সম্প র্কে জানতে চাই। কিভাবে, কত তারিখ থেকে কত তারিখ পর্যন্ত, যারা আগায়া থাকে তাদের লাভ ইত্যাদি সম্পর্কে কেউ যানান প্লিজ।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (635 পয়েন্ট)
প্রথমে আপনার সদস্য পদের জন্য আপনি দশ পয়েন্ট পাবেন।এর পর আপনার পয়েন্টের পরিমাণ নির্ভর করে আপনার করা প্রশ্ন বা আপনার দেওয়া উত্তরের উপর।আপনি একটি প্রশ্নের উত্তর দিলে তা যদি অনুমোদিত হয় আপনি পাবেন ৩ পয়েন্ট।আর একটি প্রশ্নের জন্যে ১পয়েন্ট কাটা যাবে।মন্তব্যে পয়েন্ট কাটা যায় না।সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে র্্যাংকিং হয়।আপনার পয়েন্ট অনুযায়ী আপনার অবস্থান হবে।আর প্রশ্ন ও উত্তর যেকোনো সময় করা যায়।তবে প্রশ্ন করার জন্যে আপনার পয়েন্ট থাকতে হবে।আর যার পয়েন্ট বেশী দ্বারা ব্যক্তির মেধার স্বাক্ষর রাখে।যাতে তার মর্যাদা বৃদ্ধি পায়।এছাড়া আর কোনো লাভ নেই।
করেছেন (202 পয়েন্ট)
ধরুন আমার পয়েন্ট ১০০ তাইলে আমি কি র‍্যাঙ্কিং এ ১ এ যাইতে আমার অই ১১০০০ পয়েন্ট লাগবে না?
করেছেন (635 পয়েন্ট)
ধরুন, সর্বোচ্চ পয়েন্ট ২২০০০।তাহলে আপনাকে প্রথম হতে হলে ২২০০০+পয়েন্ট করতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
27 ডিসেম্বর 2018 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md yeacin (72 পয়েন্ট)
0 টি উত্তর
29 সেপ্টেম্বর 2018 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃসাইদুল ইসলাম (47 পয়েন্ট)
0 টি উত্তর
16 মার্চ 2018 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন হাসিবুল হাসান (1,329 পয়েন্ট)
0 টি উত্তর

321,304 টি প্রশ্ন

411,484 টি উত্তর

127,374 টি মন্তব্য

177,134 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...