বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
336 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (887 পয়েন্ট)

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (2,016 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

প্রথমে আমি আপনার ল্যাপটপ সম্পর্কে কথা বলতে চাচ্ছি । আপনি বলেছেন চার হাজার টাকার ল্যাপটপ । আচ্ছা এটা আসলে কত টা ভালো??এটি দিয়ে কি আপনি ফ্রি ল্যান্সিং, আউটসোর্সিং এর যে কাজ গুলো যেমন ফটো এডিটিং,ওয়েব ডিভলোপিং ,ডিজাইনিং ইত্যাদি করা যাবে ?? এগুলো করার জন্য আবার যে সফটওয়্যার গুলো ব্যবহার করতে হয় সেগুলো কি কোনো প্রকার সমস্যা ছাড়া ব্যবহার করা যাবে ?? 


চার হাজার টাকার ল্যাপটপ যে এত ভালো হবে সেই বিষয়ে আমার সন্দেহ আছে । যদি এই বিষয় গুলোর উত্তর আপনার চার হাজার টাকার ল্যাপটপ দিতে পারে তাহলে আপনি যদি সঠিক উপায়ে কাজ করেন তাহলে মাসে হাজার টাকা উপার্জন করতে পারবেন । 


আশা করি আপনাকে বুঝাতে পেরেছি । ধন্যবাদ 

0 টি পছন্দ
করেছেন (204 পয়েন্ট)

এটা ল্যাপটপেরর ওপর নয়,অাপনি কি কি কাজ করতে পারেন তার ওপর নির্ভর করে।


অাশা করি বুঝতে পেরেছেন।

ধন্যবাদ।

0 টি পছন্দ
করেছেন (2,728 পয়েন্ট)
জ্বী। তবে ইনকাম করা ল্যাপটপ এর উপর নয়।সেটি হলো আপনার কাজের ধরনের উপর।আপনি Earnstation ওয়েবসাইট থেকে মাসে ২১০০ টাকা ইনকাম করতে পারবেন
করেছেন (2,993 পয়েন্ট)
ল্যাপটপ নরমাল হলেও হবে
করেছেন (2,728 পয়েন্ট)
ল্যাপটপ কেন,এন্ড্রয়েড ফোন দিয়েও হবে
0 টি পছন্দ
করেছেন (138 পয়েন্ট)
চার হাজার টাকার Laptop এটা আবার কোন Laptop.

সম্বব হলে বাজেট বারিয়ে একটা Laptop কিনে কাজ শুরু করতে পারেন.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

322,819 টি প্রশ্ন

413,357 টি উত্তর

128,084 টি মন্তব্য

177,760 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...