বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
581 জন দেখেছেন
"জাভা" বিভাগে করেছেন (781 পয়েন্ট)
আমি জিপি ও বাংলালিংক সিম ব্যাবহার করি । আমার ফোনটি দিয়ে কোনকিছু ডাউনলোড করলে প্রতি সেকেন্ডে ৯ কিলোবাইটের বেশি যায়না । এমন কোন উপায় আছে নাকি যার মাধ্যমে স্পিড প্রতি সেকেন্ডে ১৫-২০ কিলোবাইট করা যায় ?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (804 পয়েন্ট)

সাবাবিকভাবে ফোনটি ১০ কিলোবাইট প্রতি সেকেন্ড ডাওনলোড হয় । যদি ভালো নেট পায় তাহলে ১৪-১৫ কিলোবাইট প্রতি সেকেন্ড ডাওনলোড হয় ।


আপনি ভালো নেট পায় এরকম একটা সিম ইউস করুন । তাহলে ১৫ কিলোবাইট প্রতি সেকেন্ড ডাওনলোড হবে ।

আর অন্য কোনভাবে ফোনটির ডাওনলোড  স্পীড বাড়াতে পারবেন না ।
0 টি পছন্দ
করেছেন (5,186 পয়েন্ট)
না । এই ফোনে ডাইনলোড স্পিড বাড়ানো যাবেনা। অর্থাৎ এই ফোনে ডাউনলোড স্পিড বাড়ানোর মত কোন উপায় নেই। সর্বোচ্চ একটা কাজ করতে পারেন ইন্টারনেট সেটিংস টি আপডেক করে নিতে পারেন, স্পিড কিছুটা বাড়লেও বাড়তে পারে। তবে স্পিড বাড়ার সম্ভবনা নেই। আশা করি বুঝতে পেরেছেন !
0 টি পছন্দ
করেছেন (39 পয়েন্ট)
আপনি Uc Browser 9.5. এটি ব্যাবহার করতে পারেন ।এটি খুব দ্রুত ডাওনলোড হয়।আমি ও এই ইউসি ব্যাউজার ব্যাবহার করি আশা করি আপনিও যথাযত ভাল ফলাফল পাবেন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 জানুয়ারি 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন reja25 (13 পয়েন্ট)
1 উত্তর
25 মে 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন t.i.sejon (16 পয়েন্ট)
1 উত্তর
24 জানুয়ারি "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন kabir2 (25 পয়েন্ট)

332,438 টি প্রশ্ন

423,298 টি উত্তর

131,531 টি মন্তব্য

181,368 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...