বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
407 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে করেছেন (0 পয়েন্ট)

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (669 পয়েন্ট)
হ্যাঁ তবে আপনাকে পূর্ণ যোগ্যতা অর্জন করে কনস্টেবল পদে যোগদান করতে হবে
0 টি পছন্দ
করেছেন (1,906 পয়েন্ট)
ভাই সত্য না মিথ্যা এটা বলা সম্ভব না। যারা টাকা দিয়ে চাকুরী পায় তারাতো কখনো বলে না যে সে টাকা দিয়েছে তাই জানাটাও দুস্কর হয়ে যায়। তারপরও বর্তমান সময়ে অনেকেরই টাকা ব্যতিত চাকরী হচ্ছে।
0 টি পছন্দ
করেছেন (85 পয়েন্ট)
দু একটা এমনিতে হতে পারে। তাই বলে যে টাকা লাগে না,এটা বলা যাবে না। ১০০ টার মধ্যে ৯৭ টা টাকা দিয়ে হয়। এটা এমন যে,টাকা লাগলেও কেউ স্বীকার করতে চায় না।
0 টি পছন্দ
করেছেন (835 পয়েন্ট)
পুলিশ কনস্টেবল পদে ঘুষ নেয়া আর না নেয়ার বিষয়ে নানা জনের নানা মত আছে। তবে আমার দেখার মধ্যে যোগ্যতার দিয়ে  আমার এলাকায় মহিলা কনস্টেবল পদে কয়েকজন নিয়োগ পেয়েছে। তবে তাদের কিছু কিছু ঘুষ দিতে হয়েছে চাকরি কনফার্ম করার পরেও। তবে পুরুষদের ক্ষেত্রে বর্তমানে একেবারে যে টাকা ছাড়া নেয় না তা কিন্তু সঠিক নয়। কিছু কিছু মেধার ভিত্তিতেও কনস্টেবলে নিয়োগ দেয়া হয়। আর ঘুষ ছাড়া চাকরির আশা থাকে ১০%। একজন পুরুষ কনস্টেবল পদে নিয়োগ এর জন্য কমপক্ষে ৬-৭ লাখ টাকার কন্ট্রাক করা হয়। কন্ট্রাকের মাধ্যমে আমাদের এলাকায় গতবছর এবং এই বছর ৫-৭ জনের চাকরি হয়েছে।
0 টি পছন্দ
করেছেন (520 পয়েন্ট)
আমার বন্ধু ৭ লক্ষ টাকা দিয়ে ঢুকেছে । কেউ জিজ্ঞাসা করলে বলে টাকা ছাড়াই চাকুরী হয়েছে অন্যথায় ঝামেলা হবে ।। আমরা সত্যটা জানি কারণ একই সাথে ৬ বছর লেখাপড়া করছি, একই মেসে থাকছি, পাশাপাশি গ্রামে বাড়ী । তবে দুই এক জনের টাকা ছাড়াও হতে পারে তবে তা একেবারেই নিকটজনের দ্বারা ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 জানুয়ারি 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mridul Hassan BD (9 পয়েন্ট)
2 টি উত্তর
09 ডিসেম্বর 2017 "চাকুরী" বিভাগে জিজ্ঞাসা করেছেন reduce (9 পয়েন্ট)
1 উত্তর

294,527 টি প্রশ্ন

381,211 টি উত্তর

115,248 টি মন্তব্য

161,803 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...