বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
112 জন দেখেছেন
"পবিত্রতা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমি  বিবাহিত। বিয়ের তিন মাস পর জানতে পারি আমার বউ এর বিয়ের আগে একটা রিলেশন ছিল এবং এখনও রিলেশনটা চলতেছে  শুধু তাই না তাদের মাঝে একটা ফিজিক্যাল রিলেশনও আছে। আমি এমন কিছু নমুনা ফোনে পেয়েছি। এই সময়ে একজন হাজব্যানড হিসেবে আমার কি করা উচিত এবং ইসলাম এ ব্যাপারে কি বলে? আমি ডিটেলস্ জানতে চাই খুব তাড়াতাড়ি। আমি অনেক পেরেশানিতে আছি।

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,350 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

যদি রাখতে চান তবে অবিভাবক ডেকে তাকে সকলের সামনা সামনি করুন।

রাখতে না চাইলেও অবিভাবক ডেকে অপারগ জানিয়ে দিন।
কিন্তু মারধর, গালাগালি এসব কিছু না করাই ভাল। তবে অবিভাবকের পূর্বে আপনাদের দুজনের মধ্যে এ বিষয়ে আলোচনা হওয়াটা জরুরী। ভদ্র ও মার্জিত ভাবেই দুজনে এ বিষয়ে আলোচনা করুন। হতে পারে আপনি যে পর্যন্ত ভাবছেন সে ওই পর্যন্ত যায়নি। তাই আগে নিজেদের মধ্যে আলোচনা করুন। সে যদি স্বিকার করে রেগে যাবেন না। অস্বিকার করলেও না। স্বিকার করলে সুন্দর করে বলুন তার পরিকল্পনা কি? তালাক চাইলে দিয়ে দিন। এতে আপনি আইনি ঝামেলা থেকে বেঁচে যাবেন। দেনমোহরের বিশাল অংশ থাকলেও (সম্ভবত) তা থেকেও বেঁচে যাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
07 জানুয়ারি "হিন্দু ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারিয়া বেথলীন (20 পয়েন্ট)
4 টি উত্তর
01 মে 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন সুখ শ্রোতা (11 পয়েন্ট)

311,647 টি প্রশ্ন

401,256 টি উত্তর

123,178 টি মন্তব্য

172,755 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...