বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)

আমার ক্রিকেট খেলার প্রতি বিশেষ আগ্রহ রয়েছে।আমার বয়স ১৭ বছর এবং আমি একজন এস.এস.সি ক্যান্ডিডেট।আমার স্বপ্ন আমি বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিম এর হয়ে খেলবো।কিন্তু আমি এখন পর্যন্ত কোন ক্লাব এর হয়ে খেলিনা।এখন বাংলাদেশ জাতীয় দলে খেলতে হলে কি আমাকে আগে কোন ক্লাবের হয়ে খেলতে হবে?এছাড়াও জাতীয় দলের হয়ে খেলতে হলে কি কি কোয়ালিফিকেশন দরকার এবং এখন থেকেই কি কি পদক্ষেপ নিলে আমি ভবিষ্যতে জাতীয় দলের হয়ে খেলতে পারব? 

এই সম্পর্কে যদি কেউ জেনে থাকেন তবে দয়া করে জানান।বিশেষভাবে কৃতজ্ঞ থাকব।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,936 পয়েন্ট)
আপনার বয়স ১৭ হওয়ায় বিষয়টা এখন খুবই জটিল। 

এক তো আপনাকে এইচএসসির পর বিকেএসপির ডিগ্রি বিভাগে আবেদন করতে হবে। কিন্তু তখন জাতীয় দলে চান্স পাওয়ার সুযোগ অনেক কমে যায়।

এছাড়া ভালো কোনো ক্লাবে জয়েন করুন। ভালো পারফর্মন্স থাকলে কোনো হান্টের মাধ্যমে বা ক্লাবের সহযোগিতায় হয়তো চান্স পেয়ে যেতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
29 সেপ্টেম্বর 2017 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন দুষ্ট বালক (6 পয়েন্ট)

293,492 টি প্রশ্ন

379,973 টি উত্তর

114,846 টি মন্তব্য

161,092 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...