বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
138 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
আমি বিয়ে করেছি তিন মাস হলো, আমার স্রী আমার কাছে ১৫ দিন থাকার পর তার বাপের বাড়ি চলে যায়,এখন সে আর আসবে না কিন্তু আমায় তালাকও দেয় না,আমি আমার স্রীকে তালাক দিতে চায় না,তার পেটে আমার বাচ্চা আমি গ্রাম সালিশি ডাকলেও তারা সালিশে বসে না,বরং আমায় স্রী আর তার মা মিলে মাথায় ও শরীরে কোপাইছে,আমি হাসপাতালে ভর্তি ছিলাম, এখন আমি কিভাবে আমার বউকে আনতে পারি?
করেছেন (18,123 পয়েন্ট)
আপনার স্ত্রীর চলে যাওয়ার পিছনে কারণটা কি?
আর আপনি কি শিওর যে এতো কিছুর পরও আপনি এই স্ত্রীকে নিয়ে সংসার করতে চান?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (30 পয়েন্ট)

যদি আপনি আপনার স্ত্রীকে নির্যাতন না করেন এবং কোনোরুপ শারীরিক শাস্তি না দেন তাহলে বড় কোনো উকিলের সাথে যোগাযোগ করে বিষয়টি মিটাতে পারেন 

করেছেন (16 পয়েন্ট)
আমি আমার বউকে কোনো নির্যাতন করি নাই, বরং সে আমার সাথে সঙ্গমে অক্ষম,আমি তাকে রাতে তিনবার সঙ্গম করতে চাইলে সে একবারে রাজি হয় এবং আমার বির্যপাত হওয়ার আগেই সে চিৎকার করতে থাকে। তাছারা সে একজায়গায় থেকে ডির্ভোসপ্রাপ্ত,আমাদের বিয়ের কাবিন দুই লাখ টাকা,কিন্তু তারা আমার সামর্থের কথা ভেবে এই কাবিন করে নাই,কাবিন করেছে জোর করে ভয়ভীতি দেখিয়ে,এখন আমি কি করবো দয়া করে বলেন,আমি তাকে ছারতে চাই না?
0 টি পছন্দ
করেছেন (218 পয়েন্ট)

স্ত্রী যদি স্ব-ইচ্ছাই আসতে না চাই, তাহলে কোন আইন নাই যে তাকে আনবে।

0 টি পছন্দ
করেছেন (1,044 পয়েন্ট)

সংসার আর ভালোবাসা কি ভাই জোর করে বা আইন দিয়ে ধরে রাখতে পারবেন? আপনার বাচ্চা তার পেটে এটা ঠিক এখন যদি সে না আসতে চায় আদালতে বাচ্চার জন্য লড়াই করতে পারেন। আর আমার ব্যক্তিগত মতামত হলো আপনার ওয়াইফ ও তার মা আপনাকে আঘাত করেছে এমন ওয়াইফকে বাসায় অানা আবার সমীচিন হবে বলে মনে হয় না। যে আপনাকে চায় না তাকে কেন আপনি চাইবেন? দরকার নেই একতরফা ভালোবাসার। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 অগাস্ট 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন md riaz (131 পয়েন্ট)
1 উত্তর
05 জানুয়ারি "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Habibur rhman (14 পয়েন্ট)

312,164 টি প্রশ্ন

401,730 টি উত্তর

123,432 টি মন্তব্য

173,008 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...