বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
120 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (25 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (655 পয়েন্ট)
আপনি যদি সত্তিই ভালোবাসেন তো বলে দেয়াটাই ভালো। তবে তার আগে মেয়েটার সাথে বন্ধুত্ব স্থাপন করুন। তাকে বলুন আপনি তাকে পছন্দ করেন। এভাবে কিছুদিন সময় নিয়ে বলে দিন। কেননা মেয়েরা চায় ছেলেরা আগে তাদের ভালোবাসার কথা বলুক। মেয়েটার সাথে বন্ধুত্ব হলে অনেক কথার আদান প্রদান হবে তাতেই আপনি বুঝতে পারবেন মেয়েটাও রাজি কিনা?। তবে আপনার উচিত বলে দেয়া কারন, হতে পারে মেয়েটাও আপনাকে ভালোবাসে।কিন্তু আপনি বলেননি বলে মেয়টাও বলেনি।
0 টি পছন্দ
করেছেন (7,941 পয়েন্ট)

প্রতিনিয়ত নিজের মনের সাথে যুদ্ধ করার চেয়ে আপনার  মনের ভিতর জমিয়ে রাখা কথাটি আপনার মনের মানুষটির কাছে

প্রকাশিত করাটাই বৃদ্ধিমানের পরিচয়। প্রতিনিয়ত কষ্ট পাওয়ার চেয়ে একবার কষ্ট পাওয়াই সবচেয়ে ভালে। যাকে ভালোবাসেন তাকেই

যদি আপনার ভালোবাসার কথাটি না বলতে পারেন তাহলে তাকে কেমন ভালোবাসলেন? যাকে ভালোবাসুন তাকে আপনার মনের কথাগুলো বলুন যদি পারে সে আপনার কথা গ্রহণ করবে  নয়তো না।তাই বিলম্ব করার চেয়ে দ্রুত করাটাই ভালো যদি তাতে কোন ফলাফল আসে।মেয়েরা সবসময় ছেলেদের মুখ থেকেই ভালোবাসার কথাগুলো শুনতে চায়,এটাই মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে। যেভাবেই বলুন না কেন যদি আপনার জন্য তার মনে ভালোবাসা না থাকে এবং আপনাকে তার পছন্দ না হয় তাহলে হাজার চেষ্টাও বিফলে যাবে।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (3,000 পয়েন্ট)
তার কাছে আপনি নিজেকে সৎ ব্যক্তি হিসেবে উপস্থাপন করুন| এবং সুযোগ পেলে আপনার মনের কথা বলে পেলুন| কেননা বেশি দেরি করলে, আপনার ভালবাসার মানুষটি অন্য কারো হয়ে যাবে|| প্রতিটি মেয়েরা চায় ছেলেরা আগে তাদের ভালোবাসার কথা বলুক। তাই আগে আপনার বলা উচিত||
0 টি পছন্দ
করেছেন (52 পয়েন্ট)
মেয়েটাকে আপনি ভালোবাসেন সেটা আপনাকে প্রপোজ করার আগে বুঝাতে হবে, যেমন সবসময় তাকে ফ্ল করা, তার দিকে চেয়ে হাশি দেওয়া, এইরকম ভাবে অনেক কষ্ট করে বুঝিয়ে দেওয়া যে আপনি তাকে পছন্দ করেন, সে ক্ষেত্রে আপনাকে অনেক ভদ্র হতে হবে, নামাজ আদায় করতে হবে, মেয়েটার সামনে মাঝেমধ্যে টুপি পরে হাটাহাটি করেন, দ্যান একদিন প্রপোজ করে ফেলুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 ফেব্রুয়ারি 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আমি সেই ইমন (13 পয়েন্ট)
2 টি উত্তর
28 জুলাই 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Talha Ahmed (52 পয়েন্ট)

331,501 টি প্রশ্ন

422,309 টি উত্তর

131,130 টি মন্তব্য

181,108 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...