বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
100 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

বাংলাদেশের কোন ব্যাংক আছে যারা খুব সহজে আন্তর্জাতিক মানের সেবা দিতে পারে যেমন ধরুন google play store কিংবা আন্তর্জাতিক আলি এক্সপ্রেস এই ধরনের অনলাইন সাইটে পেমেন্ট পরিশোধ করতে পারা যাবে। এমন একটি ব্যাংকের নাম জানতে চাই যারা স্টুডেন্টকে খুুব সহজে card প্রদান করতে পারবে।

requirement খুবই কম

করেছেন (1,010 পয়েন্ট)

আপনার ব্যাংকে যাওয়ার দরকার নেই। আপনি গুগল গিফট কার্ড অনলাইনে কিনতে পাওয়া যায়। যেমন: Bikroy.com , Clickbd ইত্যাদি সাইটে। দাম:১০ ডলারের কার্ড ১০০০ টাকা করে রাখে বা আরও কমেও পেতে পারেন। ১৫, ২০ ডলারেরও গিফট কার্ড আছে। গিফট কার্ড কিনার পর কোড পাবেন যা দিয়ে গুগল প্লেতে রিডিম করে আপনি কেনা কেটা করতে পারবেন। সবচেয়ে সহজ উপায়।।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,771 পয়েন্ট)

অনলাইনে পেমেন্ট করার সবচেয়ে বেশি প্রচলিত দুটি মাধ্যম হল ভিসা কার্ড আর মাস্টার কার্ড।

আমাদের দেশের অনেক ব্যাংকেই এখন ভিসা কার্ড, মাস্টার কার্ড চালু আছে। 

আপনি DBBL, EBL, South East এগুলোতে কথা বলে নিশ্চিত হয়ে নিন এতে আপনার কাজ হবে কিনা। মনে রাখবেন কার্ড টি হতে হবে ইন্টারন্যাশনাল। 

পূবালী ব্যাংকের ও মাস্টার কার্ড আছে। তবে সেটা ইন্টারন্যাশনাল কিনা তা আমি শিওর বলতে পারছি না।

আর উত্তরা ব্যাংকের ভিসা কার্ড আছে। যা Dual Currency সমর্থন করে। এটা দিয়ে ভিসা কার্ড সমর্থিত যে কোন যায়গায় আপনি পেমেন্ট করতে পারবেন। ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
3 টি উত্তর
25 জুলাই 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অতুল মন্ডল (9 পয়েন্ট)

293,859 টি প্রশ্ন

380,445 টি উত্তর

114,989 টি মন্তব্য

161,328 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...