বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
241 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (15 পয়েন্ট)

আচ্ছা বিক্রয়.কম এ আমরা যে ৬-৭ হাজার টাকার মধ্যে  পিসি প্লাস মণিটর এক কথাই পুরো কম্পিউটার সেট দেখি,সেগুলো কেমন?এত কম দামে এগুলো কিভাবে দেই???তাও আবার নতুন!!!যেখানে একটা মণিটর এর দামই এর দেখে বেশি,সেখানে মণিটর সহ পুরো একটি কম্পিউটার এত কম দামে কিভাবে দেই?এইগুলো সার্ভিস কেমন দিবে?টিকবে কেমন?কেনা কি ঠিক হবে???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,044 পয়েন্ট)

৫ থেকে ৬ হাজার দামের কম্পিউটার গুলো সাধারনত অফিস ইউজ করার জন্য। আর মনিটর ওরা অবশ্যই আপনাকে চাইনিজ Brand এর দিবে । আর সেকেন্ড হেন্ড প্রোডাক্ট ওরা নিজ দায়িত্বে কিছুদিনের জন্য Warranty দিবে। আপনি ২০ হাজার টাকা দিয়ে ওভারঅল মধ্যম বাজেটের নতুুন পিসি কিনেন সেটা ভালো হবে।

করেছেন (15 পয়েন্ট)

#আরিফুর ভাই আমি কম্পিউটার এ ভারী কোনো কাজই করবো না,শুধু ভিডিও দেখা,মোবাইল এ গান ডাউনলোড আর টিপাটিপি।।এক বছর টিকলেই হলো,৫ হাজারের মাঝে কেনা ঠিক হবে?


করেছেন (5,186 পয়েন্ট)
৫ হাজার টাকার মধ্যে কিনলে সেটি খুব বাজে অবস্থার হবে।
করেছেন (1,044 পয়েন্ট)
Shimul ভাই, আপনি ৭২০ পি ভিডিও চালাতে অক্ষম হতে পারেন । যদি কিনেন তাহলে কোম্পানি থেকে নয়। ব্যাক্তিগত  ভাবে Bikory.com এ যারা সেল দেয় তাদের কাছ থেকে কিনেন। আর তার থেকেও ভালে হবে আপনি এলিফ্যান্ট রোডে মাল্টিপ্লান সেন্টারে সাকিল কম্পিউটারে চলে যান। সাকিল কম্পিউটারে আপনার বাজেট বলবেন আপনাকে সে অনুযায়ী পিসি বানিয়ে দিবে। ব্যাক্তিগত মতামত থেকে বললাম। অনলাইন ব্যাবসায় থেকে সাবধান থাকুন। 
করেছেন (15 পয়েন্ট)
ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামতের জন্যআপনি কি সাকিল কম্পিউটার এর নাম্বার বা ফেসবুক পেজ এর লিংক দিতে পারবেন?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
16 মে 2018 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন এম.এ সাকিব (23 পয়েন্ট)
1 উত্তর
2 টি উত্তর
08 জুন 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাখাওয়াত শুভ (13 পয়েন্ট)
1 উত্তর

313,902 টি প্রশ্ন

403,440 টি উত্তর

124,020 টি মন্তব্য

173,809 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...