বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
4,116 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (18,123 পয়েন্ট)

উত্তরে ব্যক্ত করুন আপনার অনুভূতি...... :)
করেছেন (1,493 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

বিস্ময়ের প্রশাসকের দৃষ্টি অাকর্ষণ করে বলছি,,,বিস্ময়কে যদি ফ্রিবেসিক্স এর হোম পেজে চিরস্থায়ী ভাবে রেখে দেওয়া হয় তাহলে বিস্ময়ের সদস্য সংখ্যা হবে দ্বিগুন।যে কেউ একবার হলে ও এই সাইটে প্রবেশ করবে।

করেছেন (1,493 পয়েন্ট)

অামার মন্তব্যটি দয়া করে কেউ মুছে ফেলবেননা।যদি হাতে একমিনিট সময় থাকে তাহলে একবার ভেবে দেখুন অামার মন্তব্যটি যথার্থ কিনা।মন্তব্যটি অত্যন্ত গুরুত্বপুর্ণ। তাই বিশেষসদস্য বৃন্দের কেউ দয়া করে মন্তব্যটি মুছে ফেলবেননা।

করেছেন (212 পয়েন্ট)
আমি তো এখানে real উত্তর দেওয়ার optionটা খুঁজে পাচ্ছি না? উত্তর দিন এ ক্লিক করলে মন্তব্য করার বক্সটি আসতেছে। কিন্তু এ রকম কেন হচ্ছে?
করেছেন (1,493 পয়েন্ট)
হয়তো উত্তর বেশী তাই,

110 উত্তর

0 টি পছন্দ
করেছেন (745 পয়েন্ট)
এগিয়ে যাও বিস্ময়। তোমার পাশে আছি।
0 টি পছন্দ
করেছেন (1,345 পয়েন্ট)
আমার আনন্দ হচ্ছে এটা ভেবে যে এখানে ১ লক্ষ সদস্য আছে আর আমি তাদের মধ্যে একজন। নিজেকে এত সদস্যের পরিবারের একজন সদস্য ভেবে খুব ভালো লাগছে। আরো ভালো লাগছে যে এখানে আমি কাউকে সহযোগিতা করার সুযোগ পাচ্ছি।
0 টি পছন্দ
করেছেন (1,416 পয়েন্ট)
যদিও খুব একটা নেট চালাইনা।তবে যেদিন নেট চালাই প্রথমেই bissoy এ আসি।দেখি যদি কিছু জানতে বা জানাতে পারি।
0 টি পছন্দ
করেছেন (418 পয়েন্ট)
বিস্ময় কে কি বলে শুভেচ্ছা জানাব সে ভাষা আমার জানা নেই কিন্ত একটা কথা বলব সব অজানাকে জানার জন্যই বিস্ময় উত্তর..!!
0 টি পছন্দ
করেছেন (1,493 পয়েন্ট)
বিস্ময়ের ক্ষুদ্রতম একজন সদস্য হতে পেরে অামি অাজ অনেক গর্বিত।চেষ্টা করব বিস্ময়ের সকল নিয়মকানুন মেনে একজন ভালো সদস্য হওয়ার।অনেক ভালোবাসি বিস্ময়কে।বিস্ময়ের প্রশাসক,বিশেষ সদস্যবৃন্দকে অামার পক্ষ থেকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা।সবার প্রতি রইল অান্তরিক কামনা।
0 টি পছন্দ
করেছেন (537 পয়েন্ট)
অভিনন্দন বিস্ময়কে..।
0 টি পছন্দ
করেছেন (22 পয়েন্ট)
অনেক উপকারি একটা সাইট আমাদের জন্য । অনেক অনেক ধন্যবাদ বিস্ময়কে । আমাদের এত সুন্দর করে একটি শেখার মতো প্লাটফর্ম দেওয়ার জন্য ।
0 টি পছন্দ
করেছেন (1,227 পয়েন্ট)
ধন্য আমি ধন্য শুধু বিস্ময় এর জন্য, আমি নতুন কিন্তু অনেক আগে থেকে নেট ব্যাবহার করি, আফসোস কেন যে আগে অনলাইনের বিস্ময় এর খুজ পেলাম না। এমন ভালো সাইট একটাও নেই, একটা কথা বলতে চাই, ভালবাসি বিস্ময় ভালবাসি দেশ, বিস্ময়ে মিলে মিশে আছি মোরা বেশ, ধন্যবাদ সবাইকে, দোয়া করি বিস্ময় পরিবারের সবাই যেনো দির্ঘ্যজীবি হয় । হে আল্লাহ আমার পার্থনা কবুল করুন, (আমিন)
0 টি পছন্দ
করেছেন (2,925 পয়েন্ট)
ভালোবাসার আরেক নাম বিস্ময়। যবে থেকে বিস্ময়ে এসেছি, তখন থেকেই এটা আমার মন কেড়ে নিয়েছে। অসম্ভব ভালো লাগছে বিস্ময়ের এই সাফল্যে। চিরদিন বেঁচে থাকে এই সাইট-এই কামনায়।
0 টি পছন্দ
করেছেন (735 পয়েন্ট)
বিস্ময় যেন আমার জীবনের সাথে মিশে গেছে ।

যখন আমার কোনো প্রশ্নের উত্তর জানার ইচ্ছা জাগে

তখন বিস্ময়ে এসে জেনে নেই ।

এক কথায় বিস্ময় ব্যবহারে আমার অনুভুতি অসাধারণ ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর

322,711 টি প্রশ্ন

413,228 টি উত্তর

128,054 টি মন্তব্য

177,722 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...