বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
112 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (60 পয়েন্ট)
আমি itel it5231 ফোন ব্যবহার করি।আমার ফেসবুক আইডি ২টি।আমি ২টি আইডি ই opera mini তে যুক্ত করে রেখে দিয়েছি, setting এ যেয়ে remove করিনি।প্রথম দিক দিয়ে আমি এক আইডি থেকে log out করে অন্য আইডিতে তে log in করতে শুধু আইডি নেইম এ ক্লিক করলেই log in হয়ে যেত।পুনরায় আগের আইডাতে যেতেও password দিতে হতো না।বেশ কিছূদিন যাবৎ প্রতিবার log in এর সময় password দিতে হচ্ছে।এটা আগের মত করে যাবে কি? কি করতে হবে? নাকি opera mini তে mobile verssion এর পরিবর্তন করা হয়েছে।কিছুই বুঝতেছিনা। আমাকে সাহায্য করুন প্লীজ।.।.।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,000 পয়েন্ট)
আমার এখনো এই সিস্টেম আছে, আপনি ব্রাউজার Chache গুলো ক্লিয়ার করে দিন।।।।।।দেখবেন আবার হবে।
0 টি পছন্দ
করেছেন (5,187 পয়েন্ট)
কোন কারনে আপনার ব্রাউজার টির সমস্যা হয়েছে। আপনি আপনার Opera এর Setting থেকে Cookies ক্লিয়ার করে দিন। কাজ হবে। তার পরও না হলে আপনার ফোন মেমোরী বা মেমোরী থেকে Opera এর setting ফাইলটি ডিলিট করে দিয়ে নতুন করে Opera তে ঢুকুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
04 অক্টোবর "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ariyan Jannat Nayeem (1,633 পয়েন্ট)
1 উত্তর
03 অক্টোবর "জাভাস্ক্রিপ্ট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

350,335 টি প্রশ্ন

444,387 টি উত্তর

139,260 টি মন্তব্য

187,333 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...