বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
418 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

4 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (1,761 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
কুরআন ও হাদিসের ভাষা অনুযায়ী হিন্দু ধর্ম মিথ্যা আর একমাত্র সত্য ধর্ম হলো ইসলাম। কেননা আল্লাহ তায়ালা পবিত্র কুরআনে নিজে বলেন: "যে ইসলাম ধর্ম ছাড়া অন্য কোনো ধর্ম তালাশ করবে কস্মিণকালেও তা গ্রহণযোগ্য হবে না এবং আখিরাতে সে ক্ষতিগ্রস্ত।" এই আয়াতটি থেকে বোঝা যায় ইসলাম ধর্ম ছাড়া অন্য যেকোনো ধর্ম মিথ্যা। সুতরাং হিন্দু ধর্ম মিথ্যা।
0 টি পছন্দ
করেছেন (3,741 পয়েন্ট)
হিন্দু ধর্ম মিথ্যা। যেমন আল্লাহ তায়ালা বলেন, "নিশ্চয় আল্লাহর নিকট ইসলামই একমাত্র দ্বীন (ধর্ম বা জীবন ব্যবস্থা)" | (আল ইমরান ; আয়াত : ১৯)
0 টি পছন্দ
করেছেন (2,517 পয়েন্ট)
অবশ্যই হিন্দু ধর্ম মিথ্যা। কারণ, আল্লাহ তায়ালা বলেন, আল্লাহর কাছে একমাত্র মনোনীত পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা ইসলাম।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)

 ইসলামে কোন  ধর্মকে ছোট করা হয়নি।তবে আসলে হিন্দু ধর্ম মিথ্যা। কারন আল্লাহ বলেছেন - নিশ্চয় ইসলাম বা কুরআন হচ্ছে পূর্নাঙগ জীবন বিধান। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
17 মে 2015 "হিন্দু ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Umme Aysha Begum (42 পয়েন্ট)
3 টি উত্তর
2 টি উত্তর
29 জানুয়ারি 2018 "হিন্দু ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন অচেনা আশিফ (44 পয়েন্ট)

342,203 টি প্রশ্ন

435,310 টি উত্তর

136,118 টি মন্তব্য

184,515 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...