বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
282 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (79 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,543 পয়েন্ট)
যারা ২০০০ সালের ১লা জানুয়ারী বা তার আগে জন্মগ্রহণ করেছে তার পাবে। কিন্তু পরে যারা জন্মগ্রহণ করেছে তারা পাবেনা।
করেছেন (79 পয়েন্ট)
ভাই আপনি আমার কথা ভালভাবে বুঝেননাই। আমি বুঝাতে চাচ্ছি যে, শেষবার যখন আইডি কার্ড বানানোর জন্য তথ্য সংগ্রহ করেছিল, তখন আমার জন্মসাল ছিল ২০০০ সালে। যারফলে আমি আইডি কার্ড বানানোর উপযুক্ত হয়নি। কারন তখন আইডি বানানোর জন্য নূন্যতম বয়স ২০০০ সালের আগে হতে হবে, যারা ২০০০ বা ২০০০ সালের পরে জন্মগ্রহন করবে তাদেরটা বিবেচিত হবেনা। আর এখন আমার প্রশ্ন হলো ২০০০ সালে যারা জন্মগ্রহন করছে, তাদের আইডি কার্ড বানানোর জন্য কখন তথ্য সংগ্রহ করবে????
0 টি পছন্দ
করেছেন (1,136 পয়েন্ট)

যারা ২০০০ সাল অথবা তার আগে জন্ম গ্রহণ করেছে তাদের হালনাগাদ হয়ে গেছে এবং তারা স্মার্ট আইডি কার্ড পাবে। আর যারা হালনাগাদ করেনি তারা হালনাগাদ শুরু হলে হালনাগাদ করতে পারবে কিন্তু তারা স্মার্ট আইডি কার্ড একটু দেরিতে পাবে।

করেছেন (79 পয়েন্ট)
হয়তো আপনার কোথাও ভুল হচ্ছে। শেষবার হালনাগাদ করার সময় ২০০০ সালের জন্মগ্রহনকৃত ব্যক্তিকতৃক তথ্য সংগ্রহ করা হয়নাই। উদাহারন:- আমি নিজেই!
করেছেন (1,136 পয়েন্ট)

আমার উত্তরটা ভালো করে বুঝুন।

করেছেন (79 পয়েন্ট)
এখানে ভাইয়া না বুঝার কিছুই নাই। যদি ২০০০ সালে যারা জন্মগ্রহন করেছিল তাদের যদি হালনাগাদ তথ্য নিতো, তাহলে আমারটা নেনাই কেন????

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,115 টি প্রশ্ন

401,698 টি উত্তর

123,417 টি মন্তব্য

172,986 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...