বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
918 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (18,123 পয়েন্ট)


৮ মার্চ ২০১৩ থেকে ৫ ই মার্চ ২০১৪ পর্যন্ত সিনহাটক, অতঃপর বিস্ময় অ্যানসারস্ নাম নিয়ে আজ ২৭ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত ১৭৫৫ দিন পার হয়ে গেলো। প্রতি দিন গড়ে প্রায় ১১৫ টি করে মোট ২ লক্ষ বার দেশ-বিদেশের নানা প্রান্ত থেকে হাজারো বাঙ্গালি বিস্ময়ে উপস্থাপন করেছেন তাদের বিভিন্ন জিজ্ঞাসা এবং সমস্যার কথা, পেয়েছেন আড়াই লক্ষেরও বেশি সমাধান। আর এ সবকিছুই সম্ভব হয়েছে দ্রুতগতিতে বেড়ে চলা সুবিশাল একটি কমিউনিটির কল্যাণে। আপনাদের জানার এবং জানাবার এই অদম্য ইচ্ছা আমাদের চালিকাশক্তি হিসেবে কাজ করে আসছে সেই সূচনালগ্ন থেকেই।

বিস্ময়ের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই সকলকে, স্বার্থহীনভাবে বিস্ময়ের পাশে থেকে আমাদের আজকের পর্যায়ে পৌঁছানোর জন্য। 

আশা করি আগামী দিনগুলোতে আপনাদের অবদানে আরও সমৃদ্ধ হবে বিস্ময়। সবার দোয়া এবং আশির্বাদ একান্তভাবে কাম্য।

করেছেন (18 পয়েন্ট)
এগিয়ে যাবে মানুষের জ্ঞান, পাশে থাকবে বিস্ময় অ্যানসার।
করেছেন (138 পয়েন্ট)
এমন একটা ওয়েব পেজ খোলার জন্য বিষ্ময় পরিবারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন।
করেছেন (32 পয়েন্ট)
Congratulation... Bissoy answers
করেছেন (337 পয়েন্ট)

অভিনন্দন বিস্ময় পরিবারকে।সঠিক উত্তর পাওয়ার অন্যতম সাইট হচ্ছে বিস্ময় আন্সার।এগিয়ে যাক বিস্ময়,শ্রেষ্ঠের মাইলফলক ছুক এই কামনা।

করেছেন (949 পয়েন্ট)
অভিনন্দন বিস্ময় অ্যানসারকে তার দুই লক্ষ প্রশ্ন ও আড়াই লক্ষ সমাধানের কৃর্তিত্তের জন্য। সমস্যা সমাধানের অবিস্মরণীয় এক ওয়েবসাইট বিস্ময় অ্যানসার আমিও অনেক সমস্যার সমাধান পেয়েছি বিস্ময় থেকে এবং আমার মতো লক্ষ লক্ষ মানুষ সমস্যার সমাধান খুজে পাচ্ছে বিস্ময় অ্যাসার থেকে। তাই বিস্ময় অ্যানসার উন্নত ও আরও এগিয়ে যাক এই শুভকামনা ও অশেষ দোয়া রইল আমার পক্ষ থেকে। ধন্যবাদ বিস্ময় অ্যানসার ও তার সদস্যকে।।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

29 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
26 ফেব্রুয়ারি 2016 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিয়ান (18,123 পয়েন্ট)

304,807 টি প্রশ্ন

393,587 টি উত্তর

119,792 টি মন্তব্য

168,990 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...