বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
194 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)

আমি গত ফেব্রুআরি থেকে এজমায় আক্রান্ত। এলার্জি ও আছে তবে মাত্রাটা খুব বেশি নয়। (শুধু লং জার্নি বা রোদে বের হলে মাঝে মাঝে শরীর চুলকায়)। এজমা থেকেই খুব সম্ভবত ফুসফুসে ইনফেকশন হয়েছে। এই ইনফেকশন হবার পর থেকে আমি মানুষিক ভাবে ভেঙ্গে পড়ি। এখন কিভাবে টেনশন মুক্ত হবো আপনাদের পরামর্শ চাই। এছাড়া এখনো পর্যন্ত আমি এজমা এর জন্য প্রতি রাতে মন্টিলুকাষ্ট ১০ এমজি খাচ্ছি।  এখন আমি হোমিও ডাঃ এর কাছে গিয়েছি উনি বললো ওষুধ বাদ দিয়ে উনার পরামর্শ মতে চলতে। উনি বললো ততটা জটিল নয়। মিটফোর্ড এর ডাঃ ও বললো যে ততটা সিরিয়াস না। তবে পিজি হসপিটালের ডাঃ বললো এটা দীর্ঘদিনের তো কিছুটা সময় লাগবে।

আপনাদের মতামত পানে চেয়ে আছি।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (502 পয়েন্ট)
আমার মতে হোমিওপ্যাথিক চিকিৎসাই আপনার জন্য যুক্তিযুক্ত হোমিও চিকিৎসায় আপনার এ রোগটি সেরে যাবে। এলোপ্যাথিক চিকিৎসায় এ রোগটি পুরোপুরি সারবে কিনা সন্দেহ আছে কিন্তু হোমিওপ্যাথিক চিকিৎসায় একটু সময় লাগবে এবং আস্তে আস্তে রোগটি সেরে যাবে। তাই আপনার হোমিওপ্যাথিক চিকিৎসা নেওয়াই জরুরি।
করেছেন (826 পয়েন্ট)
সঠিক বলেছেন--Sk Masud
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
02 জুন 2016 "ব্যায়াম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nahin (-3 পয়েন্ট)
0 টি উত্তর
13 মার্চ "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sweetyq10 (0 পয়েন্ট)
1 উত্তর
21 মে 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন কেশব (9 পয়েন্ট)

299,086 টি প্রশ্ন

386,702 টি উত্তর

116,845 টি মন্তব্য

164,896 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...