বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,183 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

4 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (228 পয়েন্ট)

ওইটাতে ভয়ের কিছু নেই, তাছাড়া কোনো যৌনরোগ না থাকলে বিয়ে করতে পারেন, বৌকে সুখ দিতে পারবেন...ওইটার টেনশন বাদ দিন

0 টি পছন্দ
করেছেন (8,591 পয়েন্ট)

আগা মোটা বা চিকন হওয়া কোন সমস্যা নয়। একটি মানুষের লিঙ্গের আকার তার স্বাস্থ্য, বংশগতি, জাতি ইত্যাদি বিষয়ের উপরে নির্ভর করে। এটা নিয়ে অধিক চিন্তা করারও কোন দরকার নেই। যৌন মিলনে লিঙ্গের আগা মোটা বা চিকন কোন প্রভাব ফেলে না।

 Copy from---Yakub ali.vai

রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (337 পয়েন্ট)
লিঙ্গের আকার বা আকৃতিতে বউ এর মজা দেওয়ার সাথে তেমন কোনো সম্পর্ক নেই।কারন মেয়েদের যৌনাঙ্গে একটা টিউবের মতো থাকে......যেটায় ঘর্ষনে দ্বারা তারা সুখ বা আনন্দ লাভ করে।তাই আমি মনে করি লিঙ্গের আগা মোটা গোড়া চিকুন এর ফলে তেমন কোনো অসুবিধা হবে না।আপনি বিয়ে করতে পারেন
0 টি পছন্দ
করেছেন (76 পয়েন্ট)
আপনার লিঙ্গ মোটা বা চিকন তাতে কোনো সমস্যা নেই।আপনার কোনো যৌনরোগ না থাকলে বিয়ে করতে কোনো অসুবিধাই নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 জানুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mohidul Hossain (542 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর

321,160 টি প্রশ্ন

411,325 টি উত্তর

127,307 টি মন্তব্য

177,058 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...