বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
692 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (51 পয়েন্ট)

আমি ২০১৪ সালে ভোটার হই।এখনো Nid/Smart card পাইনি।এমতাবস্থায় আমার একটা ব্যাংক  অ্যাকাউন্ট  খোলা খুবি জরুরি।।।।আমি কি খুলতে পারব না??? যেমন,রুপালী, সোনালি ইত্যাদি ব্যাংক এ।।।

উল্লেখ্য যে আমার ভোটার আইডি কার্ডের অনলাইন কপি

বা সফট কপি আছে ।।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,109 পয়েন্ট)
না ভোটার আইডি কার্ড ব্যতিত, রূপালি, সোনালিতে একাউন্ট খুলতে পারবেন না,তবে পাসপোর্ট থাকলে হবে,আমার একাউন্ট খোলতে গিয়ে এমন হয়েছিল, রূপালিতে আমার কার্ড না থাকায় তারা দিয়েছিল না,তখন আমার কাছে পাসপোর্ট থাকায় একাউন্ট খুলতে পেরেছিলাম।
রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (4,473 পয়েন্ট)

আপনার প্রশ্নের উত্তর জানতে এই প্রশ্নের উত্তর গুলো দেখুন ।

উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (27 পয়েন্ট)

কিছুদিন পূর্বেও NID ছাড়া ব্যাংক একাউন্ট খোলা যেত।কিন্তু বর্তমানে জন্ম নিবন্ধন বা চেয়ারম্যান সার্টিফিকেট দিযে কোন ব্যাংক একাউন্ট খোলা সম্ভব নয়।অবশ্যই আপনার NID কার্ড লাগবে।তবে কিছু ব্যাংক রয়েছে যারা আপনার ভোটার হওয়ার  সময় যে স্লিপ দিয়েছিল সেটার নাম্বার দিয়ে ইন্টারনেট থেকে আপনার NID  কপি বের করে ব্যাংক একাউন্ট খোলার সুযোগ করে দিতে পারবে।

করেছেন (4,473 পয়েন্ট)

এমন কয়েকটা ব্যাংকের নাম বলুন যেখানে 

অনলাইন কপি দিয়ে একাউন্ট করা যায় ।

করেছেন (51 পয়েন্ট)

ভাই ইসলামি ব্যাংক এ কি খোলা যাবে??? আপনার জানা থাকলে প্লিজ জানাবেন???

করেছেন (13,954 পয়েন্ট)

Baadshah:  আপনার উত্তরে ভুল আছে। 

অবশ্যই  জাতীয় পরিচয় পত্র লাগবে, এই

কথাটি ভুল। পাসপোর্ট, ড্রাইভারি লাইসেন্স

হলেও অ্যাকাউন্ট খোলা যাবে।

মূল  কথা,  জাতীয় পরিচয় পত্র ছাড়াও

অ্যাকাউন্ট খোলা যায়।

আরোও ভুল আছে। 

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অক্টোবর 2016 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mc Shanto (6 পয়েন্ট)

294,396 টি প্রশ্ন

381,035 টি উত্তর

115,194 টি মন্তব্য

161,703 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...