বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
48 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (26 পয়েন্ট)

৪ বছর ধরে ব্রণ সমস্যা ভুগতেছি।  এখন  Himalaya neem face wash  টা ব্যবহার করছি। বণ কমেছে।  কিন্তু  এখনো ছোটো বণ উঠে।  এবং বণ দাগ আছে। কিন্তু  মুখ অনেক তৈল তৈলে হয়ে থাকে। অনেকক তৈল তৈলে ভাব জন্য অনেক বলল ফেসিয়াল করার জন্য। ফেসিয়াল করলে নাকি তৈল তৈলে ভাব টা কমে যায় । এবং মুখে বণ উঠা কমে যায়। এখন expert ভাই দের সাহায্য করেন। 


আর ফেসিয়াল করলে কী কোনো সমস্যা হয়?? এটা করলে কী আবার বণ বেশি উঠা শুরু হবে নাকি??


আর কোন ফেসিয়াল করলে ভালো ফলাফল পাবো??

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (828 পয়েন্ট)

হিমালয়া ফেসওয়াস আমি ব্যবহার করি। এবং এই ফেসওয়াস টি খুব ভালো। কিন্ত পরবর্তীতে তো আমার ব্রণ হয় না। ফেসিয়াল করলে তেল তেলে ভাব যায় কিনা আমি সঠিক জানিনা।

ব্রণের জন্য হোমিও প্যাথিক চিকিৎসা খুব ভালো। আপনি চাইলে নিকটস্থ ভালো কোনো হোমিওপ্যাথিক ডাক্তারের সাথে পরামর্শ করতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 জুন 2016 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nature (21 পয়েন্ট)
0 টি উত্তর
1 উত্তর

321,770 টি প্রশ্ন

412,052 টি উত্তর

127,600 টি মন্তব্য

177,319 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...