বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
87 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (304 পয়েন্ট)

1। আমি আমার বিস্ময়ের একাউন্ট খুলেছি 6 জুলাই । কিন্তু আমার কাছে ইমেইল ভেরিফিকেশন আসতাছে না । কি করতে পারি ? 

2। অনেক প্রশ্নের উত্তর অযৌক্তিক থাকে। ভুল উত্তর দিয়ে প্রশ্নদাতাকে সংকোচের মধ্যে ফেলা হয়। কিন্তু আপনাদের রুলসে দেখি যে উত্তর গ্রহণযোগ্য হবে ভেরিফিকেশনের পর। আসলে কতটুকু ভেরিফিকেশন হয় এক একটা উত্তর ?? 

3। সর্ব শেষ অভিযোগ একটা প্রশ্নের উত্তর দিলে সেটা কত সময় পরে গ্রহণযোগ্যতা পায় ??

দয়া করে জানাবেন

ধন্যবাদ



1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,789 পয়েন্ট)

ইনবক্সে ভেরিফিকেশন কোড না পেলে Spam অথবা Trash ফোল্ডার চেক করুন,  সেখানে পাবেন। 


যাদের পয়েন্ট ১০০'র কম শুধু তাদের উত্তরই অনুমোদনের অপেক্ষায় থাকে, অন্যরা সরাসরি অনুমোদন পায়। ভুল উত্তর পেলে উত্তরদাতার বিরুদ্ধে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেয়া হয়। বিস্ময় কখনো কোনো উত্তরের গ্রহণযোগ্যতার নিশ্চয়তা দেয়না, Disclaimer এ তা স্পষ্ট বলা আছে।


প্রশ্ন করার পর সেটি কখন অনুমোদন পাবে তা নির্ভর করে দু'টি ফ্যাক্টরের উপর- 

১. মোট কতটি পোস্ট অনুমোদনের অপেক্ষায় আছে, 

২. কতজন এডমিন অনলাইনে আছেন।

শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 অগাস্ট 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ রানা (5 পয়েন্ট)

293,199 টি প্রশ্ন

379,656 টি উত্তর

114,773 টি মন্তব্য

160,875 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...