বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
273 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (86 পয়েন্ট)
আমি ইলেক্ট্রিকেল ইঞ্জিনিারিং Complete করে এখনো বেকার । চাকরী প্রতি নিয়তই খুঁজে যাচ্ছি হচ্ছে না । আমার প্রেমিকার বাড়ী সিলেট আর আমার বাড়ী ব্রাহ্মণবাড়ীয়ায় । ১বছর আগে ফেসবুকেই  আমাদের সম্পর্কের শুরু, পরে প্রতিনিয়তই ফোনে কথা বলতে বলতে সম্পর্কটা আরোও গভীর হয়ে পরেছে । আমার বাসায় ওর সাথে সম্পর্কের বিষয়টি পুরোপুরি জানে না । তবে ওর বাসায় ওর আন্টি, বান্ধবী ও  ভাবী জানে । এবার সে HSC ২০১৭ পরীক্ষা দিলো । ছাত্রী ভালো আর তাদের আর্থিক অবস্থা ও ভালো । সে আমার জন্য সব করতে পারে । আমাকে না পেলে সে পাগল হয়ে যাবে নতুবা মরেই যাবে । ওর সাথে সরাসরি কখোনো দেখা হয়নি তবে বিশ্বাস করার মতো সে । গত ৮ জুন ২০১৭, হঠাৎই তার মেঝো ভাই তার বন্ধুর ভাইয়ের সাথে Angagment করে ফেলে । এতে প্রেমিকা কষ্ট পায় আর মানষিক ভাবে ভেঙ্গে পরে, এ বিয়েতে সে রাজী নয় তা সে বাসায় জানাতে পারছে না কারণ তার ভাই অনেক রাগী । আর আমাদের সম্পর্কটা ও মেনে নেবে না কারণ ওর বাড়ী থেকে আমার বাড়ী অনেক দূরে ।
সে চাইছে আমার কাছে চলে আসতে । আমি ও মন থেকে চাই আসুক তবে বাস্তবতাটা বুঝে উঠতে পারছিনা ।এখন আমাদের এই পথ ছাড়া কিছু করার নেই ।
তবে আসলে কি করবো বুঝতে পারছি না, আমার এখন কি করা উচিৎ ??? মাথায় কিছুই কাজ করছে না ।    
  


5 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (16 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ভাই ভলোবাসা জীবনে বার বার আসে না।আর প্রথম প্রেমের ব্যাথা সইতে পারবেন কিনা জানি না।ভালোবাসায় দুরুত্বটা কোনো ব্যাপার না।তাই আমি বলি কি আপনি মেয়েটিকে বিয়ে করে ফেলেন।আল্লাহ একদিন না একদিন আপনার বেকারত্বের অবসান ঘটাবে ইনস্ আল্লাহ।
করেছেন (488 পয়েন্ট)
আপনি চাকরির চেষ্টা চালিয়ে যান তবে আপনাকে আপনার ভালোবাসা পেতে হলে এক্ষুণি কোনো ভালো কাজ খুঁজে তা থেকে মোটামুটি ভালো ইনকাম করতে হবে এবং সেইকাজে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করবেন এবং এর সাথে সাথে মেয়ের পরিবারে বিয়ের প্রস্তাব নিয়ে যান এবং যতদ্রুত সম্ভব তাকে বিয়ে করে ফেলুন আপনার জন্য দোয়া রইল আপনি আপনার ভালোবাসা পেয়ে সুখি দাম্পত্যজীবনযাপন করুন
+1 টি পছন্দ
করেছেন (267 পয়েন্ট)

প্রথমত আপনি নিজে আগে প্রতিষ্টিত হোন, আর এখন উনার সাথে সম্পর্ক টা বিচ্ছিন্ন করে দেন, কারন তাদের engagement হয়ে গেছেন, এক ত বিয়ের আগে ভালবেসে ভুল করেছেন, আর এখন নতুন করে ওকে বাগিয়ে এনে ওর পিতা-মাতা কে কষ্ট দিয়েন না।

করেছেন (86 পয়েন্ট)

ধন্যবাদ ভাই । তবে সম্পর্কটা বিচ্ছিন্ন করা সম্ভবপর হচ্ছে না ।

+1 টি পছন্দ
করেছেন (538 পয়েন্ট)
আমার পরামর্শ আপনার মনমত হবে কিনা জানিনা, কিন্তু বিষয়টির কার্যকরী বাস্তবতার ভূরি ভূরি প্রমাণ রয়েছে। আপনি একজন অবিজ্ঞ তাবিজ দাতার শরণাপন্ন হয়ে তাবিজ নিয়ে দেখতে পারেন, তবে আপনাকে একটু বিচক্ষণতার পরিচয় দেতে হবে অবিজ্ঞ তাবিজ দাতাকে খুজে বের করতে, কারণ এ পথে অনেক ভন্ড রয়েছে।
+1 টি পছন্দ
করেছেন (149 পয়েন্ট)
আমার মনে হয় এই সম্পর্কটা এখানেই শেষ করা উচিত।কারণ পরিবারের কেউ যদি না মানে তাহলে পরবর্তিতে বিষয়টা আরো জটিল হয়ে যাবে।আপনি যদি একেবারেই চান যে সম্পর্কটা টিকে থাকুক,তাহলে প্রেমিকার মা-বাবা অথবা ভাইয়ের সাথে যোগাযোগ করুন এবং সবাইকে বুজিয়ে বলুন।আমি সিলেটের মানুষ,আমি জানি তারা প্রেম -ভালোবাসা বিষয়টা একেবারে সমর্থন করে না।
0 টি পছন্দ
করেছেন (149 পয়েন্ট)
সিনেমার মত বাস্তব না। আপনার কিছুই করার নাই। প্রথমেই প্রেম করে ভুল করছেন। এটা হারাম। আর হারামে শান্তি নেই এটা আপনার আগেই বোঝা উচিত ছিল।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

321,186 টি প্রশ্ন

411,348 টি উত্তর

127,320 টি মন্তব্য

177,077 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...