বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
35 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

আমার সিওসি এ্যাকাউন্ট যে জিমেইলে অ্যাড করা ছিলো সেটা থেকে অন্য একটা জিমেইলে ট্রান্সফার করার জন্য,আমি সর্ব প্রথম আমার নতুন যে জিমেইলে নেব সেটা ক্রিয়েট করি তারপর আমার পুরাতন জিমেইলে গিয়ে সিওসি রিমুভ করি এতপর নতুন জিমেইলে অ্যাড করার চেষ্টা করি কিন্তু হয় নাই,পরর্বতিতে পুরাতন জিমেইলে আবার কানেক্টিভ করি,এবং জিমেইলেরর এক্টিভিটি এ্যাড Apps ম্যানেজমেন্ট এ গিয়ে দেখি অ্যাড হইচে ২ মিনিট আগে,,তখন আমি আমার ফোন থেকে সিওসি অপসরণ করি মানে আনইন্সটল করি,এরপর ইন্সটল করে যখন আমার পুরাতন জিমেইল অ্যাড করি তখন সুধু গুগল প্লে গেমস্ এর প্রোফাইল সো করে আবার চলে যায়,এমত অবস্তায় আমি আমার ভিলেজ ফিরে পেতে চাই,আমাকে সহযোগিতা করলে আপনাদের প্রতি চির কৃতজ্ঞ থাকবো!

বি:দ্র:পুরাতন জিমেইলে এখনওও সিওসি অ্যাড আচে সেটা জিমেইল এ্যাপ্স মানেজমেন্টে দেখায়!

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (432 পয়েন্ট)
পুরাতন জিমেইল যেটা এড আছে সেটা দিয়ে লগিন করতে পারবেন। ধন্যবাদ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 জুন 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Nazmul Haque (12 পয়েন্ট)
3 টি উত্তর
04 নভেম্বর 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন swadhin das (12 পয়েন্ট)
4 টি উত্তর

305,039 টি প্রশ্ন

393,805 টি উত্তর

119,919 টি মন্তব্য

169,095 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...