বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
55 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (819 পয়েন্ট)
কোন প্রশ্নের উওর দিলে অনুমোদন এর জন্য অপেক্ষায় থাকে । অনুমোদন দেওয়ার পর দেখা যায় পরে আরেক জন উওরটা hidden করে দেয় কেন? যিনি অনুমোদন প্রদান করে উনি কি উওরটা পরিক্ষা করে না? যদি পরিক্ষা করে অনুমোদন দেন তাহলে কেন আরেক জন উওরটা hidden করে দেয় ?
করেছেন (819 পয়েন্ট)
http://www.ans.bissoy.com/562974/ যেমন এই প্রশ্নে আমার দেওয়া উওরটা অনুমোদন এর জন্য অপেক্ষায় ছিল । অনুমোদন দেওয়ার পর আরেক জন hidden করেছে ।
করেছেন (18,123 পয়েন্ট)

আপনার উত্তরটির আগে আরও একটি সঠিক উত্তর এসেছে। উক্ত প্রশ্নে একাধিক উত্তর অবাঞ্ছনীয়, তাই পরে দেয়া উত্তর অর্থাৎ আপবার উত্তরটি লুক্কায়িত করা হয়েছে।

করেছেন (819 পয়েন্ট)
যিনি অনুমোদন দিয়েছে উনি কি এটা দেখেনী? আর তাড়া প্রশ্নকর্তা জানতে চেয়ে পোষ্ট কোড কিভাবে জানবে এবং তার পোষ্ট কোড কত? তাই আমি কোড এবং কোড জানার জন্য লিংক দিয়েছি । প্রথম যিনি উওর দিয়েছে উনি কোড জানার জন্য কোন পদ্ধুতি বলে দেননি ।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18,123 পয়েন্ট)

যাদের পয়েন্ট ১০০+ তাদের প্রশ্ন/উত্তর সরাসরি অনুমোদন পায়। সেগুলো মডারেটরদের দৃষ্টিতে অনুপযুক্ত হলে পরবর্তীতে লুক্কায়িত করা হয়।

শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (819 পয়েন্ট)
আমার পয়েন্ট 529 আমি কোন উওরে যদি লিংক দেই তাহলে সব সময় অনুমোদনের জন্য থাকে । আর অনুমোদন দেয়ার পর ঐ কাজটা করে । এটা হয়?
করেছেন (18,123 পয়েন্ট)

লিঙ্ক সংবলিত উত্তর এবং কিছু বিশেষ বিভাগে করা উত্তর সবার ক্ষেত্রেই অনুমোদনের জন্য অপেক্ষমাণ থাকে।


একই সাথে যখন একাধিক মডারেটর প্রশ্ন/উত্তর রিভিউ করেন তখন ধরুন তাদের কেউ একজন একটি সঠিক উত্তর অনুমোদন দিলো, পাশাপাশি আরেকজনও একই প্রশ্নের জন্য আরেকটি সঠিক উত্তর অনুমোদন দিলো, কিছুক্ষণ পর তাদের কেউ একজন কিংবা তৃতীয় কোনো মডারেটর যখন একই প্রশ্নে একরকম দুটি উত্তর দেখবেন তখন তারা পরে দেয়া উত্তরটি লুক্কায়িত করে দিবেন।

তবে আপনার যদি মনে হয় আগে যথাযথ উত্তর প্রদান করা সত্ত্বেও আপনার উত্তর লুক্কায়িত করা হচ্ছে তাহলে আমাকে ব্যক্তিগত বার্তায় প্রমাণসহ অভিযোগ করুন, আপনার অভিযোগ যাচাই করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

0 টি পছন্দ
করেছেন (7,945 পয়েন্ট)

যাঁদের পয়েন্ট ১০০+ এর নিম্নে তাঁদের উত্তর অনুমোদন'র' 

 জন্য অপেক্ষায় থাকে এবং যাঁদের পয়েন্ট ১০০+ এর অধিক তাঁদের

উত্তরগুলো বিশেষ কিছু বিভাগ ব্যতীত বেশিরভাগেই অটোমেটিক অনুমোদন পেয়ে যায়।

কোন প্রশ্নে কে আগে উত্তর প্রদান করেছেন আর কে পরে

উত্তর প্রদান করেছেন সেটা সাধারণ সদস্যগণের 

নিকট দৃশ্যমান

হয়না,সেটা মডারেটরগণের নিকটেই শুধুমাত্র দৃশ্যমান হয়।

অনুমোদন দেওয়ার পর দেখা যায় অন্যজন 

উত্তরটি লুক্কায়িত

করে ফেলেন কিন্তু কেনো?

মনে করুন একটি প্রশ্নে ১০০+ পয়েন্টের নিম্নে থাকার 

একজন

সদস্য উত্তর প্রদান করলো ৫ মিনিট পূর্বে সেটা 

অনুমোদনের

জন্য অপেক্ষায় আছে এবং আপনি  উত্তর প্রদান

 করলেন

আরো ২ মিনিট পর আপনার  ১০০+ এর অধিক 

পয়েন্ট

থাকায় আপনার উত্তরটি অটোমেটিক অনুমোদন

 পেয়ে যায়।

এখন এখানে যদি প্রথম উত্তরটি এবং দ্বিতীয় 

উত্তরটি সঠিক

হয় তাহলে প্রথম উত্তরটি কোনো মডারেটর 

অনুমোদন দিয়ে

দ্বিতীয় উত্তরটি লুক্কায়িত করে দিবেন। 

আর হ্যাঁ,কোনো প্রশ্ন,উত্তর ও মন্তব্য যেকোনো 

মডাটের অনুমোদন দেওয়ার পূর্বে সেটা ভালোমতো 

যাচাই -বাচাই

করে দেখেন যদি যথোপযুক্ত, মানসম্মত ও গ্রহণযোগ্য 

হয় তখনেই সেটা অনুমোদন প্রদান করা হয়।





মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

350,123 টি প্রশ্ন

444,150 টি উত্তর

139,182 টি মন্তব্য

187,236 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...