বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
278 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
আমরা মুসলমানরা সবাই জানি যে জন্ম মৃত্যু একমাত্র আল্লাহর হাতে তিনি চাইলে বাচাতেও পারে এবং মৃত্যু ঘটাতে পারে?  মুল কথা হলো এক ব্যক্তি একজনকে খুন করলো সে খুন করতে চায়নি তার অপরাতও নেই দূর্ভাগ্য বসতো তার হাতে খুনটা হয়ে গেলো , তার মতে সে কোনো পাপও করেনি যে তার পাপের শাস্তি এবাবে হবে। কিন্তুু আদালত তাকে ফাসির রায় দিলো,।আল্লাহ কি মানুষ দারাও জান কজব করেন? ব্যাপার টা আমি বুজতে পারছি না দয়া করে আমাকে বুজিয়ে বলবেন ইসলামিক ভাইয়েরা?

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (5,008 পয়েন্ট)
মানুষ জান কবজ করেনা।এই দায়িত্ব একমাত্র হযরত আজ্রাইল আঃ এর। এমনকি অন্য কোনো ফেরেশতারও নয়।মানুষ মানুষের হাতে খুন হয়,এটা তো উছিলা মাত্র।আল্লাহ তার মরন এভাবেই লিখেছিলেন।কারন দেখুন,অনেককে কিন্তু খুন করার অনেক চেষ্টার পরও সে মরেনা।তার কারন আল্লাহ তার মরন এভাবে লিখেননি।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
24 জানুয়ারি 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ha Ha Pagla Question (2 পয়েন্ট)
3 টি উত্তর
27 মার্চ 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন লালগোলা (8 পয়েন্ট)

294,469 টি প্রশ্ন

381,123 টি উত্তর

115,224 টি মন্তব্য

161,763 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...