বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (6,134 পয়েন্ট)
পিটিসি সাইট ও এডসেন্স সম্পর্কে গুরুত্বপূর্ণ একটি ফতোয়া লিখতে চাচ্ছি— এসবের মাধ্যমে টাকা উপার্জন করা জায়েজ হবে কি না। মোটামুটি খসড়া হয়ে গেছে। কিন্তু আরো তথ্য দরকার। ভালো করে না জেনে যে কোনো বিষয়ে হুট করে ফতোয়া দেওয়া ঠিক না। তাই এসব সম্পর্কে আমার আরো ভালো করে জানতে হবে। এখন যারা ভালো জানেন, তারা মন্তব্যে অথবা আমার ফেসবুকে বিষয়গুলো সম্বন্ধে ধারণা দিন। (উত্তরের ঘরে দেওয়ার দরকার নেই।) ফতোয়া লেখা হলে আপনাদেরকে জানানো হবে, ইনশাআল্লাহ। গুরুত্বপূর্ণ যেসব পয়েন্ট বলবেন: ১. পিটিসি সাইটে শুধু এডে ক্লিক করলেই টাকা? নাকি অন্য কিছু আছে? টাকাটা তারা কিসের ভিত্তিতে দেয়? ২. এডসেন্স এবং অন্যান্য বিজ্ঞাপন সংস্থায় টাকা কিসের ভিত্তিতে দেওয়া হয়? শুধু বিজ্ঞাপন প্রচার করলেই? নাকি বিজ্ঞাপনের মধ্যে ভিজিটরদের ক্লিক করার শর্ত থাকে? অর্থাৎ, ভিজিটররা বিজ্ঞাপনে ক্লিক করলে সাইটের মালিক টাকা পাবে? নাকি শুধু বিজ্ঞাপনটা তার সাইটে থাকলেই টাকা পাবে?
করেছেন (92 পয়েন্ট)
পি‌সি‌টি ,ইউ‌টিউব সাইট গু‌লো ads ক্লিকের উপর টাকা দেয়,অার মা‌কে‌টিং যেমন ইমেইল মা‌কে‌টিং,‌ফেসবুক মা‌কে‌টিং এর ক্ষে‌ত্রে যখন এদের পোডাক্টগু‌লো অাপনার প্রোফাইল থে‌কে সেল হ‌বে একমাত্র তখনই টাকা পা‌বেন।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 জানুয়ারি "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন luwikolofi (12 পয়েন্ট)
0 টি উত্তর

321,321 টি প্রশ্ন

411,550 টি উত্তর

127,438 টি মন্তব্য

177,142 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...