বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
267 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

আমার ছোট ভাইয়ের তেমন কোন শিক্ষাগত  যোগ্যাতা নাই তবে সে কোরিয়া যেতে ইচ্ছুক ।ভাষা  শিক্ষার মাধ্যমে কি কোরিয়া যাওয়া সম্ভব?   বিস্তারিত জানালে কৃতজ্ঞ  হব।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
কোরিয়া যাওয়ার জন্য তেমন কোন শিক্ষাগত যোগ্যতার দরকার নেই। কোরিয়া যাওয়ার জন্য প্রথমে আপনাকে পাসপোর্ট করতে হবে। তারপরে যখন কোরিয়াতে লোক নেওয়ার জন্য লটারির ব্যবস্থা করা হবে তখন লটারিতে অংশগ্রহণ করার জন্য আপনাকে ঐ পাসপোর্ট দিয়ে নিবন্ধন করতে হবে। নিবন্ধন করার পর লটারিতে আপনার নাম উঠলে আপনাকে কোরিয়ার ভাষা শিখতে হবে। তারপরে এই ভাষার উপর আপনাকে পরীখা দিতে হবে। পরিখাই পাস করতে পারলে  আপনাকে আরেকটি পরিখা দিতে হবে।এটি হাতের কাজের উপর হবে। অরথাত এইখানে আপনার দখতা যাচাই করা হবে। এইখানে উরতিন্ন হতে পারলেই আপনি কোরিয়া যেতে পারবেন। আর এইভাবে কোরিয়া যাওয়ার জন্য আপনার মাত্র ৮০০০০- ৯০০০০ টাকা খরচ হবে।

      

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 সেপ্টেম্বর 2018 "হাদিস" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইমরান খাঁন5 (18 পয়েন্ট)

313,323 টি প্রশ্ন

402,898 টি উত্তর

123,813 টি মন্তব্য

173,520 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...