বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,137 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (19 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,760 পয়েন্ট)
ইমারজেন্সী পিল খাওয়ালে মাসিকে সঠিক সময়ের হের ফের হয়ে যায়|আপনি একমাসে একাধিক পিল খাইয়েছেন|সেহেতু মাসিক দেরিতে হওয়া স্বাভাবিক|এমনকি মাসিক হতে এক সপ্তাহ বা তার বেশি সময় লাগতে পারে|এক সপ্তাহ পার হলেও মাসিক হচ্ছে না|তাই আপনি দ্রুত গাইনী চিকিৎসকের সাথে যোগাযোগ করেন|সেখানে নিশ্চয় সুচিকিৎসা পাবেন|
0 টি পছন্দ
করেছেন (13,705 পয়েন্ট)

আপনি এক মাসেই পর পর অনেক পিল খাওয়াইছেন।  এতে সরিলের খতি হতে পারে, আবার মাসিক দুই একদিন বা ৭ - ৮ দিন পিছিয়ে যেতে পারে এটাই স্বাভাবিক। । দয়া করে এই ট্যাবলেট গুলো খাওয়ানো বন্ধ করুন আর সেক্স এ কনডম, ব্যাবহার করুন।ভালো থাকবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

321,770 টি প্রশ্ন

412,054 টি উত্তর

127,600 টি মন্তব্য

177,320 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...