বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
497 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (14 পয়েন্ট)
আমার ক্লাসের সব ছেলে এবং মেয়ে বন্ধুরাই প্রেম করে। ক্লাসে সব সময় প্রেম - পিরিতি নিয়ে কথা বলে। আমি প্রেম করি না। প্রেম - ভালোবাসা আমার একদম ভালো লাগে না। আমি আমার প্যাশন (প্রোগ্রামিং) আর পড়াশোনা নিয়েই সর্বদা ব্যাস্ত থাকি। এগুলো নিয়ে ব্যাস্ত থাকতে ভালোবাসি। কিন্তু ইদানিং "বন্ধুরা সবাই প্রেম করে আমি করি না " - এই বিষয় নিয়ে খুবই মানসিক অশান্তিতে আছি। এমতাবস্থায় আমি কি করতে পারি? (*আমি প্রেম করতে চাই না)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (55 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
বিবাহ পূর্ব প্রেম হারাম। “স্বাধীনভাবে লালসা পূরণ কিংবা গোপনে লুকিয়ে প্রেমলীলা করবে না” (সূরা আল মায়িদা: ৫) আপনি ইসলামের কথা অনুসরণ করুন আর এসব কাজে লিপ্ত হবেন না। আপনার বন্ধুরা প্রেম করে বলে আপনিও প্রেম করবেন এটা কোনো কথা নয়। এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে আর খেয়াল করতে হবে ইসলামের কথা। আল্লাহর কুরআন আর হযরত মুহাম্মদ (সঃ) এর সুন্নত অনুসরণ করেন দেখবেন নিজেকে একজন ভালো মানুষ হিসাবে তৈরি করতে পারবে। ধন্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (896 পয়েন্ট)
আপনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা একদম সঠিক এবং এ চেতনা আপনাকে অনেক উপরে নিয়ে যেতে সক্ষম।তাই নিজেকে নিচু ভাবার কোন অবকাশ নেই।নিজের এ অবস্থান ধরে রাখুন এবং ইসলামের কথা স্মরণ করুন।দ্বীনদার লোকের সংস্রব গ্রহণ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

353,555 টি প্রশ্ন

447,681 টি উত্তর

140,170 টি মন্তব্য

188,329 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...