বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
126 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (1 পয়েন্ট )

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,231 পয়েন্ট)
যেহেতু আপনার কোন ফিলিংস নেই। তাই আপনি মেয়েটাকে ভালভাবে বুঝান। আর আপনার বন্ধুকেও ব্যাপারটা ভালভাবে বুঝিয়ে বলুন। বলুন যে এতে আপনার কি দোষ? আপনি তো তাকে সাহায্য করতেই গেছেন। আর মেয়েটা উলটা আপনাকে পছন্দ করে বসেছে। আপনি মেয়েটাকে বলেন যে, আপনার বন্ধু তোমাকে পছন্দ করে। আমি তোমাকে পছন্দ করি না। তাছাড়া এসবের প্রতি আমার কোন আগ্রহ নেই। আমি এসব করব না। অথবা এটা বলুন যে, অন্য একজনের সাথে আপনার রিলেশন আছে। তাহলে মেয়েটি অবশ্যই পিছিয়ে যাবে। আর আপনার বন্ধুকে ব্যাপারটা বলবেন।

তবে অনেক চালাক মেয়ে এই কাজটা করে থাকে। কারন সে যদি প্রেম করতে না চায় তাহলে এরকম উলটা কিছু করে যাতে ছেলেরা বিরক্ত করতে না পারে। হতে পারে মেয়েটিও সেই পন্থাই বেছে নিয়েছে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,405 টি প্রশ্ন

381,042 টি উত্তর

115,198 টি মন্তব্য

161,716 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...