বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
790 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (8 পয়েন্ট)

পেপাল একাউন্ট খুলতে কি টাকা লাগে???

আমি এইচ.এস.সি ১ম বর্ষের ছাত্র।

আমকর ল্যাপটপ আছে এবং হাত খরচের টাকা ইনকাম করতে চাই! সবচেয়ে সহজে অনলাইনে ক্যামনে কিছু টাকা ইনকাম করা যায়?? আমি ফেসবুক চালাতে পারি ভালোই কিন্তু অনলাইনের কোনো কাজ শিখিনাই!

অগ্রিম ধন্যবাদ

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,928 পয়েন্ট)
১. পেপাল একাউন্ট খুলতে কোনো টাকা লাগে না। পেপাল একাউন্ট খুলতে বিস্ময়ের এই উত্তরটা দেখুন: http://ans.bissoy.com/460782/ ২. অনলাইনে আয় করতে হলে প্রথমে কাজ শিখতে হবে। ৩. বর্তমানে আউটসোর্সিংয়ে সবচেয়ে বেশি ডিমান্ড হল ওয়েব ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট, এসইও, গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি। আপনি আগে এগুলোর যে কোনো একটি ভালোভাবে শিখুন। এরপর কাজে নামুন। ৪. পর্যাপ্ত জ্ঞান নিয়ে কাজে নামলে আপনি সহজেই ইনকাম করতে পারবেন। এজন্য অনেকদিন ধৈর্য ধরা লাগতে পারে। অনলাইনে আয় করতে হলে ধৈর্য বিষয়টা জরুরি। ... আগে কাজ শিখুন, পরে মাঠে নামুন। শুভকামনা।
0 টি পছন্দ
করেছেন (4,231 পয়েন্ট)
পেপাল একাউন্ট খুলতে টাকা লাগে না। তবে দু:খের বিষয় এই যে বাংলাদেশে পেপাল সাপোর্ট করে না। এজন্য আপনি কারো সাহায্য নিতে পারেন যারা আমেরিকায় থাকে। অনেকে ভুয়া কাগজ দিয়ে পেপাল একাউন্ট করে তবে সেটা ভেরিফাইড না। অনেক প্রফেশনাল ফ্রিল্যানসার আছে যারা বিভিন্ন কৌশল অবলম্বন করে পেপাল ভেরিফাইড করে। তবে সেটা সাধারণ লোকের পক্ষে সম্ভব না। আপনি neobux, clixsense, paidverts ইত্যাদি সাইটে এড বা বিজ্ঞাপন দেখে সামান্য আয় করতে পারবেন। এজন্য আপনাকে আগে এসব সাইটে একাউন্ট খুলতে হবে। তারপর লগিন করার পর ভিউ এড ক্লিক করলে বিভিন্ন এড দেখতে পাবেন। এগুলোতে ক্লিক করতে হবে একটা একটা করে। এতে আপনার একাউন্টে কিছু ডলার জমা হবে। নির্দিষ্ট পরিমান ডলার জমা হলে আপনি পেইজা বা পেপাল এর মাধ্যমে তুলতে পারবেন। বিস্তারিত তথ্য ওয়েব সাইটের FAQ পেজে পাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
26 ডিসেম্বর 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Worried Person (11 পয়েন্ট)
1 উত্তর

293,859 টি প্রশ্ন

380,445 টি উত্তর

114,989 টি মন্তব্য

161,328 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...