বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
174 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (-2 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (982 পয়েন্ট)
তার যদি নিজের কাজ করে উপার্জনের ক্ষমতা থেকে থাকে বা পর্যাপ্ত অর্থ থাকে তাহলে তাকে ভিক্ষা দেয়া যাবে না।আমাকে আমার হুজুর বলেছিলেন যে কোনো ব্যক্তি যদি মাদকদ্রব্য গ্রহণ করে তাহলে তাকে ভিক্ষা দেওয়া যাবে না।তার যদি ১ টি চালও না থাকে তাহলেও ভিক্ষা দেয়া যাবে না।আর বিড়ি ত মাদকদ্রব্যের আওতায় পরে তাহলে এমন ব্যাক্তিকে ভিক্ষা দিলে ত ভিক্ষাপ্রদানকারীর গুণাহ হবে।
করেছেন (341 পয়েন্ট)

তথ্যসূত্রটা দি‌লে অ‌নেক ভা‌লো হতো।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
সকালে ঘুম থেকে উঠার পর আমার উভয় পায়ের গোড়ালিতে সামান্য ব্যাথা করে, তাছাড়া অন্য সময় ব্যাথা করে না তবে হাত দিয়ে পায়ের গোড়ালিতে টিপ দিলে ব্যাথা করে, আপনাদের মনে হয়ত প্রশ্ন জাগতে পারে যে টিপ দিলে যখন ব্যাথা করে তখন টিপ দাও কেন? আরে ভাই টিপ আমি কখনই দিই না । এখন আমার প্রশ্ন হল স্বাভাবিক ভাবে টিপ দিলে অন্য কারো ব্যাথা করছে না কিন্ত আমার গোড়ালি ব্যাথা করছে কেন? তাছাড়া সকালে ঘুম থেকে উঠার পর একটু একটু ব্যাথা করে। এটা কি কোন রোগ?( যদিও চলাফেরায় আমি তেমন কোন problem fell করি না ) তার পরও এটার কি তাড়াতাড়ি চিকিৎসা করা উচিত বা এখন চিকিৎসা না করলে এই রোগ টা বড় আকার ধারন করতে পারে? উল্লেখ্য, আমার বয়স ২৩ (পুরুষ) , লম্বা ৫ ফুট ৮ ইঞ্চি, ওজন মাত্র ৪৯ কেজি এবং ৬ থেকে ৭ বছর ধরে আমার এই সমস্যা এবং আমার পায়ের গোড়ালিতে আমি কোন দিন কোন আঘাতও পাই নি।?
06 ডিসেম্বর 2015 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kuasha (-12 পয়েন্ট)

294,040 টি প্রশ্ন

380,652 টি উত্তর

115,081 টি মন্তব্য

161,478 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...