বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
165 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,429 পয়েন্ট)
বাতের ব্যাথা হতে পারে। যান্ডু বাম মলম টি লাগান। ব্যাথা না কমলে আমাকে গালি দিয়েন :p ফার্মেসি তে খোজ করলে পাবেন।।।
0 টি পছন্দ
করেছেন (180 পয়েন্ট)
ব্যাথার জন্য "এসিক্লফেনাক" টেবলেটটি খুবই উপকারী।
0 টি পছন্দ
করেছেন (26 পয়েন্ট)
আরও কিছুক্ষণ মাথা বালিশ এর কাছে ভাল ভাবে রেখে ঘুমান। ঘুম থেকে এবার উঠে প্রথমত ঘাড়ে ঠাণ্ডা পানি দিয়ে ফ্যান এর নিচে দাড়ান। এরপর কথা বলুন কারো সাথে। পারলে একটু হাসুন। oi দিন অবশ্যই গোসল করবেন। আল্লাহ চায়ে তো ভাল লাগবে। এটা কোন ডাক্তার এর পরামর্শ না। কিন্তু আমি try করে দেখছি
0 টি পছন্দ
করেছেন (21,526 পয়েন্ট)

এই সমস্যাটা কম বেশি সবারই হয় । শোবার সময় এমন বালিশে ঘুমান যা আপনার দেহের তুলনায় সমান্তরাল নয় তাহলে আপনার বেথা হবে,যদি আপনি দীর্ঘ সময় একপাশ হয়ে ঘুমান,যদি আপনি অফিসে বেশি সময় ঝুকে কাজ করেন.এক্ষেত্রে আপনি এমন বালিশে শোবেন যেন আপনার মাথা শরীরের সমান্তরাল থাকে,আপনি বেশিখন ঝুকে কাজ করবেন না,কাজের জায়গায় চেয়ার টেবিল এমন ভাবে রাখবেন যাতে ঘাড় সামনে না ঝুকিয়ে কাজ করতে না হয়।উপড় হয়ে কোনো কাজ করবেন না.যে কোনো ওষুধ খাবার আগে নিজে নিজে একটু ভালো করার চেষ্টা করা উচিত.এজন্য আপনি প্রথমেই ঘাড় ডান বাম করে নেড়ে ব্যাম করতে পারেন,ঘাড় কে সোজা করে রেখে কাজ করুন.দেখবেন ওষুধ ছাড়াই আপানর ঘাড় ব্যাথা ভালো হয়ে যাবে.

0 টি পছন্দ
করেছেন (38 পয়েন্ট)
বেথাটা মূলত আপনার বালিশের কারনে হচ্চে, আপনার বালিশে কেউ যদি পা দিয়ে পারা দেয় বা বালিশের ওপরে বসে তাহলে মূলত এমন টা হয়। সে ক্ষেতে আপনি আপনার বালিশটি রোদে দিয়ে গরম হলে আপনার বেথা জায়গায় লাগাতে পারেন এবং বেথা কমে যেতে পারে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,112 টি প্রশ্ন

401,697 টি উত্তর

123,417 টি মন্তব্য

172,984 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...