বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
190 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (28 পয়েন্ট)

আমার এক বন্ধুকে অনেক আগে থেকেই ভালবাসি। আমরা আগে ভালো বন্ধু ছিলাম; কিন্তু যখন থেকে ও জানতে পারে আমি ওকে পছন্দ করি তখন থেকেই আর আমাকে দেখতে পারে না। সবসময় এড়িয়ে চলে। আর ও আমার আর এক বন্ধুকে ভালোবাসে। আর আমিও চাই না আমার জন্য আমার বন্ধু কোন কষ্ট পাক। আমি ওদের সম্পর্কটা মেনেও নিয়েছি। অবশ্য আমার সেই বন্ধুটাও আমার পছন্দের ব্যাপারে আগে থেকেই জানতো। কিন্তু সমস্যা হলো আমার মাথার ভেতর সবসময়ই শুধু ওর কথা ঘুরে। খুব কষ্টও লাগে। এই নিয়ে সমস্যায় আছি। এখন আমার আসলে কি করা উচিত বা আমি কি করতে পারি। 

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,216 পয়েন্ট)
আপনি শুধু শুধু কষ্ট পাবেন কেন । আপনি তার জন্য আপনার ভালোবাসাকে বিসর্জন দিয়েছেন । একবার ভাবুন তো আপনি ভালোবাসাকে ভুলতে পেরেছেন তাহলে কি আপনার ভালোবাসার চেয়ে সে বেশি বড় ছিল । আপনি তো জানেন আপনি তাকে কতটা ভালোবাসতেন কিন্তু সে আপনার যোগ্য ছিল না । নিরাস হবেন না ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
16 সেপ্টেম্বর 2017 "ইবাদত" বিভাগে জিজ্ঞাসা করেছেন hossain18 (11 পয়েন্ট)
2 টি উত্তর
17 অগাস্ট 2017 "ইবাদত" বিভাগে জিজ্ঞাসা করেছেন noor mohammad22 (20 পয়েন্ট)
1 উত্তর
20 ফেব্রুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন জানা উচিত (14 পয়েন্ট)

322,013 টি প্রশ্ন

412,327 টি উত্তর

127,678 টি মন্তব্য

177,418 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...