বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
496 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (53 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (532 পয়েন্ট)
পেষ্টটি মুখে লাগাতে পারেন। সকালে এক বার, রাতে এক বার। সাকালবেলা লাগিয়ে ১ঘন্টা পর তেল মুক্ত ফেইসওয়াস দিয়ে ধোয়ে পেলোন।লাগানো অবস্থায় রোদ্রে যাবেন না। এই পেস্টটি আপনার চেহারর উজ্জলতা বাড়াবে।
0 টি পছন্দ
করেছেন (80 পয়েন্ট)
হে ক্ষতি হবে না তবে উপকার হবে তার জন্য আপনি প্রথমে ভালো কোন ফেসওয়াস দিয়ে প্রথমে মুখ ধোয়ে নিবেন তার পর এই পেস্ট মূখে 20 মিনিট বা তার কম সময় রাখুন তার পর হালকা গরম পানি যেটা আপনার গালের ত্বকে কুলাবে তবে চোক্ষ বন্ধ রাখবেন তার পর মূখ মুছে ফেলুন এখন যেই ক্রিম টা ব্যবহার করেন সেটা ব্যবহার করুন
0 টি পছন্দ
করেছেন (100 পয়েন্ট)
মধু, লেবুর রস, চালে গুড়া দিয়ে পেষ্ট তৈরি করে মুখে লাগালে ব্রণ সমস্যা দূর হয় এবং মুখের কালো দাগ উঠাতে সাহায্য করে । আপনার মুখে যদি এ সমস্যা থাকে তাহলে ব্যবহার করতে পারেন । উপকার হবে ।
0 টি পছন্দ
করেছেন (187 পয়েন্ট)

এই পেস্ট ব্যবহারে কোন ক্ষতি হবে না। আমি এক ডাক্তার এর কাছে জেনেছিলাম প্রতিদিন এই পেস্ট ব্যবহারে মুখের ত্বক উজ্জ্বল হবে। এবং কাল দাগ দূর করবে।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

304,608 টি প্রশ্ন

393,329 টি উত্তর

119,677 টি মন্তব্য

168,864 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...