বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,359 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
সেক্স করে ৪ ঘন্টা পর ইমার্জেন্সি পিল খাওয়ার পর ১২ দিন পর রক্তস্রাব যা মাসিকের চেয়ে কয়েকদিন দেরিতে শুরু হয়ে মাত্র ৪ দিনে শেষ হয়েছে তাতে কি গর্ভধারণ এর ঝুকি থাকে? গত ১০/৮/১৬ আমি আমার ২০ বছর বয়সী পার্টনারের সাথে সকালে সেক্স করে বিকালে ইমার্জেন্সি পিল খাওয়াই।সন্ধ্যায় হালকা বমি ভাব হলেও বমি হয় নাই।খুবই সামান্য। অত:পর ১৬/১৭ এ পিরিয়ড হবার কথা কিন্তু ২২ তারিখ শুরু হয়ে ৪ দিন ছিল। যা সাধারণত ৭ দিন স্থায়ী হয়। আজ ৬/৯/১৬। ২২ তারিখের পর থেকে সে কম খেতে পারে।ফলে দুর্বলতা ও মাথা ঘোরানো সমস্যা।অবশ্য শহরে বেড়াতে গিয়েছিল।বাড়ি আসার পর আবার খাওয়াদাওয়া উন্নতি হচ্ছে ধীরে। সে কি ইমার্জেন্সি পিল খাবার পরেও প্রেগন্যান্ট হবার ঝুঁকিতে রয়েছে? এখন কি দোকানের প্রেগনেন্সি টেস্ট কিট দিয়ে টেস্ট করব? যদি পজিটিভ হয়,তাহলে গোপনীয়তার সাথে সহজে কোন সমাধানের কোন পথ আছে কি?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21,640 পয়েন্ট)

ইমারজেন্সি পিল খেলে মাসিকের 

তারিখ এক সপ্তাহ, দশ দিনের তারতম্য হতে

পারে

কারন ওই পিলের প্রভাবে দেহে হরমোনের

আধিক্য ঘটে ফলে মাসিক পেছাতে পারে

বা কারো আগেও হয়ে যেতে পারে। 


আপনাদের বেলায় গর্ভবতী হওয়ার

সম্ভববনা নাই।


পজিটিব হওয়ার সম্ভববনা কম, তবুও

শতভাগ নিশ্চিত হতে চেক করতে পারেন।


পরবর্তী যে কোন সমস্যা ডাক্তারের পরামর্শ

নিতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর

331,500 টি প্রশ্ন

422,306 টি উত্তর

131,130 টি মন্তব্য

181,106 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...