বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
99 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (64 পয়েন্ট)

আসসালামু আলাইকুম,

ভাই কতবার ডিজ অনার হয়েছে সেটা কোন বিষয় না,আপনার চেকের মেয়াদ শেষ তাই আপনি চেকের মামলা বলে পরিচিত এন আই এক্টে কোন প্রতিকার পাবেন না।এখন আপনার সামনে  দুটো পথ খোলা আছে-

১. আপনি ম্যানি স্যুট মামলা করতে পারেন যাহা টাকা আদায়ের জন্য হয়ে থাকে।

২. তার বিরুদ্ধে ফৌজদারী মামলা করতে পারেন।

আমি একজন আইনজীবী হিসেবে আপনাকে ২ নং প্রক্রিয়ায় যেতে বলবো তার পিছনে অনেক কারন আছে,যাহা আসলে একান্তই পেশাগত সিদ্ধান্ত এভাবে খোলামেলা বলা উচিত নঅঅয়।

ধন্যবাদ

এড্য. মো:এমদাদুল হানিফ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
নিচের picture দেখেন।।আমি তো আমার ভালোবাসার মানুষটিকে প্রোপজ করে পেললাম অন্যএকজন কে দিয়ে।এখন সেই তো আমার সাথে মনে হয় কথা বলবে না।এখন।কেমনে বলবো কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।কি ভাবে কথা বললে তার কাছে আমার কথা গুলো ভালো লাগবে ও পরে উওর দিবে।কি ভাবে আমি তাকে হাসাবো মজার কথা বলবো।আমি কিনতু তার সাথে কখন ও কথা বলি নাই।এখন প্রতম শুরুতে কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।আপনি করে বলবো নাকি তুমি করে বলবো।।তার সাথে না পারলে তার বুন্ধুদের সাথে তো পারবো।তার বুন্ধুদের সাথে কেমনে শুরু তে কথা বলবো।কি ভাবে কথা বললে তাদের কাছে আমাকে ভালো লাগবে।ও কোনো একজনের সাথে কি আমি বুন্ধুত করতে পারবো কি।বুন্ধুত করতে হলে কি ভাবে তার সাথে কথা বলবো।।সব জানাবেন।কেমনে কথা বলবো জানাবেন কারন আমি তাদের কারো সাতে কখন ও কথা বলি নাই।প্লিজ আমাকে help করেন।?
02 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন কে এল জে (46 পয়েন্ট)

353,536 টি প্রশ্ন

447,677 টি উত্তর

140,164 টি মন্তব্য

188,325 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...