বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
372 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (62 পয়েন্ট)
whaff এবং Az earning কি সত্যিই কি পেমেন্ট করে? এ দুটি অ্যাপ এ কিভাবে সফল হওয়া যায়? দৈনিক কত টাকা নেট খরচ হবে এবং কত আয় করা যাবে??

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,323 পয়েন্ট)

হ্যা! Whaff Reward এবং AZEarning  দুটি সত্যিই পেমেন্ট করে। প্রতিদিন Attendance ক্লিক ও সাজেসটেড অ্যাপ্স ডাউনলোডের মাধ্যমে নির্দিষ্ট পরিমান ডলার আয় করা যায়। তার পর নির্দিষ্ট পরিমান টাকা জমা হলে তা পে আউট করা যায়, গুগল গিফ্টকার্ড, এমাজন,পে পাল সহ আরো কিছু মাধ্যমে। AZEarning এর বিশেষ সুবিধা হলো এখান থেকে ফ্লেক্সিলোড করা যায়। যা Whaff Reward দ্বারা করা যায় না। আর অ্যাপ্স ডাউনলোডের পরিমানের  উপর ভিত্তি করে এমবি খরচ হবে। আপনি যদি অ্যাপ্স ডাউনলোড না দিয়ে শুধু Attendance ক্লিক করেন তবে সর্বচ্চো ২এমবির মতো খরচ হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 ফেব্রুয়ারি 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাব্বী (25 পয়েন্ট)
0 টি উত্তর
03 অগাস্ট 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন mohiuddinBD (14 পয়েন্ট)
1 উত্তর
24 মার্চ "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sarakhon Ripon (26 পয়েন্ট)

350,919 টি প্রশ্ন

445,032 টি উত্তর

139,500 টি মন্তব্য

187,534 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...