বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
288 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (17 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (231 পয়েন্ট)
ভালো লাগলে ভালবাসা হয়না যদি মনের মিল খুঁজে না পান, মেয়েটি কে খুব ভালোবাসেন ঠিক কিন্তুু মেয়েটির মন যে আর এক জনের কাছে প্রদান হয়ে গেছে মন থেকে ভালোবাসা পেলে ভালোবাসা আরও সৃষ্টি হয় কিন্তুু যেহেতু মেয়েটি আপনাকে ভালোবাসে না সেহেতু আপনার ভালোবাসা ও আর সৃষ্টি হবে না ভালোবাসা তৈরী হয় মন থেকে আপনি এখনো শেষ মন টি খুঁজে পেলেন না, আমি বলবো আপনি মেয়েটির সুখের কথা চিন্তা করে তার জীবন থেকে সরে দাঁড়ান আসলে জোর করে কেউ কখনো ভালবাসা খুঁজে পায়না।
0 টি পছন্দ
করেছেন (3,249 পয়েন্ট)
এখন করার কিছু নেই। শুধু মাত্র আল্লাহ প্রতি ভরসা ছারা।প্রথমে মেয়েটিকে প্রোপজ করে মনে মনে নিয়ত করবেন মেয়েটিকে আমি সহিহভাবে বিয়ে করব,নামাজি বানাব, পর্দা করাব, বিয়ের আগে কথা বলে হারাম কাজ করব না, (ভালবাসা দুটি মনের একটি আশা, কথা বলা নয়,) এভাবে আপনি আল্লাহকে ভালবাসবেন। মেয়েটিও আপনাকে ভালবাসবে।তবে আল্লাহকে ভালবাসবেন সহিহভাবে, মেয়েটিকে পাবার জন্য নয়।
0 টি পছন্দ
করেছেন (10,948 পয়েন্ট)

মেয়েটিকে সত্যিই যদি ভালোবাসেন, তাহলে

সে যাকে ভালোবাসে তাকে পাইয়ে দিন, যদি

সে ভালো ছেলে হয় তো, চেষ্টা করতে পারেন, 

এটাই ভালোবাসা।  

তবুও যেহেকু আপনি নিজেও পেতে চেয়েছেন

তাই বলি, মেয়েটিকে পেতে গেলে তাকে

  ইমপ্রেস করার একটা সুযোগও হাতছাড়া

করবেন না, তাকে সবসময় সম্মান দিয়ে কথা

বলুন, মেয়েদের সম্মান করুন, সবসময়

তাকে নিয়ে কথা বলুন, তার খোজ খবর নিন, 

জন্মদিনে গিফট বা ভালোভাবে উইস করুন।

এতে সে খুশি হবে, ও দুর্বল হতেও পারে  । 

জ্ঞানার্জনের তীব্র আকাঙ্ক্ষার পাশাপাশি নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে ও অপরের সমস্যার সমাধান করে দিতে ভারতবর্ষ থেকে নিয়মিত সময় দেন বিস্ময়ে। পড়াশোনার পাশাপাশি ফিটনেস সম্বন্ধে খুবই সচেতন, ডিফেন্স লাইনে যাওয়ার প্রচন্ড ইচ্ছা। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

343,076 টি প্রশ্ন

436,174 টি উত্তর

136,478 টি মন্তব্য

184,813 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...