বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
5,008 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (23 পয়েন্ট)

1. আমার মুখে ব্রন এর কালো দাগ আছে।  Betnovate N Cream টা ব্যবহার করলে কত দিনের মদ্ধ্যে দাগ দূর হতে পারে ? 

2. Betnovate N Cream ব্যবহার এর নিয়ম কি  এবং এটার দাম কত ?

3. Betnovate N Cream এর সাইড এফেক্ট আছে  কোনো থাকলে সেটা কি এবং মাত্র কি রকম ?

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,264 পয়েন্ট)
কত দিনের মধ্য যাকে এটা আপনার দাগের উপর নির্ভর করবে।তবে আমি ব্যবহার করে দেখেছি,এটা মুটামুটি কার্যকরি।দাম ছোটটা ৭০-৮০ টাকা নিবে খুব বেশি হলে, এই,ক্রিম প্রভাব হল এটা আপনার ত্বকের উপরিভাগের পাতলা চামড়া উঠে গিয়ে সাদাচে ভাব দেখাবে, তবে তাতে বইয়ের কিছু নেই,প্রথম প্রথম ব্যবহার করার সময় ব্রণের পরিমাণ বেড়ে যাবে, রাতে ঘুমানোর আগে কুসুম গরম পানিতে মুখ ধুয়ে নিয়ে দাগের জায়গায় অল্প পরিমাণ নিয়ে আলতো করে মেসেজ করতে হবে।এভাবে ১০-১৫ মিনিট পর সাবান দিয়ে ধুয়ে ফেলুন
0 টি পছন্দ
করেছেন (3,195 পয়েন্ট)
বেটনোভেট এর দাম 40টাকা। বেটনোভেট N ক্রীম ব্যবহার করলে দাগ চলে যায় ঠিকি কিন্তু আবার দাগ ফিরে আসার সম্ভাবনা আছে। কিন্তু মধু ও লেবুর রস মিলিতভাবে মুখে মেখে আধা ঘন্টা পর ধুয়ে ফেললে এবং নিয়মিত ব্যবহার করলে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই দাগ দুর হয়ে যাওয়ার সম্ভাবনা আছে।
0 টি পছন্দ
করেছেন (23 পয়েন্ট)

Betnovate N Cream ব্যাবহারে সাইড এফেক্ট আছে, এটা ব্যাবহারে স্কিনে র‍্যাশ উঠতে পারে ও স্কিন অনেক স্পর্শকাতর হয়ে যায়। সবচে ভাল হয় যদি নেচারাল ভাবে দাগ নির্মুলের চেষ্টা করা। যেমনঃ লেবু ও মধুর ব্যাবহার। ডাবের পানি।


0 টি পছন্দ
করেছেন (3,034 পয়েন্ট)

দাম ২৫ টাকা।

রাতে শোয়ার আগে ব্যাবহার করতে হবে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

330,207 টি প্রশ্ন

420,985 টি উত্তর

130,731 টি মন্তব্য

180,638 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...