বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
361 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (4,079 পয়েন্ট)

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,332 পয়েন্ট)
ব্যাটিং শক্তির বিচারে ব্যাঙ্গালুর এগিয়ে। ওদের দলে আছে নামকরা সব ব্যাটসম্যান।যারা সবাই ফর্মে আছে। আর হায়দারাবাদে অনেক ভাল বোলার আছে। আমি মনে করি ম্যাচটাতে দুইদলেরে জেতার সুযোগ আছে।
0 টি পছন্দ
করেছেন (7,330 পয়েন্ট)
'আই থিং' আজ "IPL" এর ফাইনালে ব্যাঙ্গালুরুই জেতার সম্ভাবনা বেশি। কেননা তাদের ব্যাটিং অনেক শক্তিশালি,আর "SRH" বেশির ভাগ নির্ভর করে বোলিং এর উপর।
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (3,120 পয়েন্ট)
RCB & SRH দুটো দলেই ব্যাটিং আছে।RCB তে আছে মারমুখি ব্যাটমেন গেইল,কোলি,ডিভিলিয়ার্স ও ওয়াটসন।SRH তে নেই বললেই চলবে না তাদেরও রয়েছে ওয়ার্নার,দাওয়ান,যুবরাজ,কাটিং । তবু বলা যায় RCB এর ব্যাটিং লাইনআপ SRH এর চেয়ে এগিয়ে। আবার বোলিংয়ের দিক থেকে SRH এগিয়ে আছে। ক্রিকেট খেলা চক্রাকার কখন কি হয়ে যায় তা আগে নির্ধারণ করা যায় না। 2016 সালের T20 বিশ্বকাপের ফাইনালা ম্যাচের লাস্ট ওভারের খেলা তো নিশ্চয় দেখেছেন কি ঘটে গেলো। তবে সম্ভবনার দিক থেকে বলা যায় RCB এগিয়ে আছে।
0 টি পছন্দ
করেছেন (1,854 পয়েন্ট)
এক দল ব্যাটিং এ শক্তিশালী আরেক দল বোলিং এ,
তাই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।।
তবে ওয়ারনার,ধাওয়ান,যুবরাজ যদি ব্যাটিং
এ ভালো ভূমিকা রাখে তবে আমার বিশ্বাস
SRH হবে নবম আসরের চ্যাম্পিয়ন।।

0 টি পছন্দ
করেছেন (4,619 পয়েন্ট)
প্রতিটা T20 ক্রিকেট খেলা ব্যাটিং পারফরমান্সের উপর নির্ভর করে । সেই  হিসেবে SRH এর থেকে বাঙ্গালুরুর ব্যাটিং লাইন আপ অনেক বেশী শক্তিশালী । সে সুত্রে বাঙ্গালুরুর জেতার সম্ভাবনা বেশী । তবে ক্রিকেট টানটান উত্তেজনাময় অনিশ্চয়তার খেলা তাই আগে থেকেই ভালো করে কিচ্ছু বলা সম্ভব না ।
আশা করি বুঝতে পারছেন ।
উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (-24 পয়েন্ট)
জেতার সম্ভবণা আছে দুদলের কিণ্তু বেঙ্গালুরের বেসির ভাগ ভমে আছে তাই তাই বেঙ্গালুর জেতার সম্ভবণা বেশি আর হায়াদ্রাবাদ শুধু তারা তাদের বোলারে উপর ণিভর শিল তাই হায়াদ্রবাদ বল ভালো করলে এবং বেটিং ভালো করতে হবে তাই খেলা হবে হায়াদ্রাবাদের বোলিং আর বেঙ্গালুর ব্যাটিং
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 মার্চ "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Farhad_prodhan (0 পয়েন্ট)
1 উত্তর
20 অক্টোবর 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আব্দুল্লাহ_আল_মাসুদ (1,421 পয়েন্ট)
1 উত্তর
22 মে 2016 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rony78 (14 পয়েন্ট)

299,722 টি প্রশ্ন

387,457 টি উত্তর

117,096 টি মন্তব্য

165,362 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...