বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,522 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
আমার বাবার তেমন টাকা ণাঈ একটা কম্পিউটার কেনার সামর্থ্য নাই। ___ আমি আউটসোর্সিং এ কাজ করতে চাইই। _____ তো আমি কি করতে পারি

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (75 পয়েন্ট)

আপনি চাইলে নিচের গুলি দেখতে পারেন| এগুলি থেকে মোবাইল রিচার্জ করা যায়| আর ২ নং টা দিয়ে টাকা আয় করা যায়| মোবাইল রিচার্জের টাকা আয় করতে চাইলে এই লিংকে ক্লীক করে পোস্টটা দেখুন,এদুটো থেকে আমি অনেক বার মোবাইল রিচার্জ করেছি| আপনিও করতে পারেন|

১/ https://ans.bissoy.com/338159/?_e_pi_=7%2CPAGE_ID10%2C8002370205

২/ আর যদি টাকা আয় করতে চান, তাহলে আপনাকে WHAFF Rewards নামে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে গুগুল প্লে স্টর থেকে মাএ 10 mb।

২/ডাউনলোড করে ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। ভয় পাবেন না এটা আপনার ফেজবোক আইডির কোন ক্ষতি করবে না। আপনে চাইলে আপনার ফেক একটি আইডি ব্যবহার করতে পারেন।

৩/ফেজবুক আইডি দিয়ে লগিং করার পর আপনি welcome bonus পাবেন ০.২০$ আর তারপর চাইবে, Enter Your Invitation code এর নিচে খালিঘরে DS76854 লিখে OK ক্লিক করুন। আপনার কাজ শেষ।আপনি সাথে সাথে পেয়ে যাবেন আরো $.৩০US ডলার। বি: দ্র: এই code না লিখলে আপনি $ .৩০পাবেন না। শুধু $.২০ পাবেন|তাই সাবধনতার সহিত code DS76854 টি লিখুন।

৪/WHAFF Rewards আপনাকে প্রতিদিন কিছু এপ ডাউনলোড এর জন্য দিবে আপনে সেই এপ গুলা ডাউনলোড করলে টাকা পাবেন। যেমন কোন এপ ডাউনলোডে ০.৪০$ আবার কোনটা ০.৩০ $ করে দেবে।এর চেয়ে বেসি দেয় আবার কম ও দেয়। আপনে এবাবে ও ডলার কামাতে পারবেন ৫/ WHAFF Rewards এর সব চেয়ে বড় সুবিদা হলো এটা রেফারেল সিসটেম মানে আপনে কাউকে জয়েন করালে আপনে পাবেন ০.৩০$ us ডলার।লগইন করার পর আপনাকে একটিInvitation কোড দেওয়া হবে যেমন: DS76854 আপনার বন্ধুকে WHAFF Rewards এ invite করে আপনি প্রতি বন্ধুরকাছ থেকে পাবেন $০.৩০ US ডলার।আপনার বন্ধু আপনার invitation কোড দিয়ে লগইন করলেই তা আপনার WHAFF Rewards অ্যাকাউন্টে যোগ হয়ে জাবে

৬/ডেইলী ফ্রি Rewards বোনাস,ঃ আপনে প্রতিদিন এপটি ওপেন করলে পাবেন ০.০১$ ডলার

৭/play bonusঃ WHAFF Rewards থেকে ডাউন লোড করা প্রতিটা এপ আপনে প্রতিদিন ওপেন করলে পাবেন ০.০১$ডলার।

৮/ rewards everyday একটা ওপসন আছে ওটাতে ক্লিক করলে পাবেন ০.০১$।

WHAFF Rewards এ পাবেন আরো অনেক সুবিদা

আপনে মন দিয়ে কিছু সময় কাজে লাগিয়ে ২দিনেই ১০$ আন করতে পারবেন। জিবনে তো আনেক মেগাবাইট খরচ করেছেন এবার মাএ ২০ মেগাবাইট খরচ করে দেখেন।

এখান থেকে আপনে ১০০% টাকা পাবেন আমার কথা বিশ্বাস না হলে google বা google paly store এ গিয়ে app টা review check করুন।

আপনার অর্জিত US ডলার যখন $10.50=৮০০ টাকা হবে তখন তা আপনে আপনার মোবাইলে লোড দিতে পারবেন বা PayPal Account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন, গুগল প্লে-ষ্টোর থেকে পেইড সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন, ফেসবুক পেইজ sponsored করে লাইক বাড়াতে পারবেন ও অনলাইনে শপিং করতে পারবেন।

১০০=$১

0 টি পছন্দ
করেছেন (2,048 পয়েন্ট)
আপনে এন্ড্রোয়েট দিয়ে ইউটিউবে বিভিন্ন টিউটারিয়েল দেখে আউটসোসিং সম্বন্ধে ধারণা নিতে পারবেন । কিন্তু কাজ শিখতে আপনাকে কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করতে হবে । যদি এগুলো না থাকে তবে আপনে কোন সাইবার ক্যাফে এগুলো শিখে নিতে পারবেন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
05 ডিসেম্বর 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন A.K.M. SABBIR (15 পয়েন্ট)
2 টি উত্তর

312,116 টি প্রশ্ন

401,699 টি উত্তর

123,417 টি মন্তব্য

172,988 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...