বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
349 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (-2 পয়েন্ট)
আমি এবর দশম শ্রেণীতে। আমি ক্লাস এইটের একটা মেয়েকে আমি সত্যিকারের অর্থে ভালবাসি।আমরা এতটাই গবির যে, সে আমাকে ছাড়া বাচঁতে পারেব না , আমি ও পারব না।আমি তাকে ৬ বছর পর বিয়ে করতে চাই, তাতে আমার ভবিষ্যত ও ক্যারিয়ার কী রকম হবে,কোথায় গিয়ে দাড়াবে???

5 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (10,785 পয়েন্ট)
এটা তো আপনার উপর নির্ভর করছে, আপনি কি করে বড়ো হবেন, তোনটা করতে আপনাকে বেশি ভালো লাগে,  সেগুলি ভেবে বার করুন, তারপর চালিয়ে যান।
জ্ঞানার্জনের তীব্র আকাঙ্ক্ষার পাশাপাশি নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে ও অপরের সমস্যার সমাধান করে দিতে ভারতবর্ষ থেকে নিয়মিত সময় দেন বিস্ময়ে। পড়াশোনার পাশাপাশি ফিটনেস সম্বন্ধে খুবই সচেতন, ডিফেন্স লাইনে যাওয়ার প্রচন্ড ইচ্ছা। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (8,278 পয়েন্ট)
ভবিষ্যৎ কোথায় গিয়ে দাঁড়াবে,
তা কেবল আপনি এ জানেন।

কারন আপনার কাজ,মনন নিয়েই আপনি
আপনার ক্যারিয়ার গঠন করবেন।

আপনার ডিসিশনকে সাধুবাদ জানাই,
আপনার ইচ্ছা ও বড় ধরনের অপেক্ষা অবশ্যই
বড় ধরনের সাফল্যের ইঙ্গিত দেয়।

ভাই নিজের ডিসিশন অনুযায়ী এগিয়ে যান।
বেশি আবেগপ্রবণ হবেন না।
আপনার সুন্দর ভবিষ্যৎ হোক এই কামনা করি।
করেছেন (-2 পয়েন্ট)
আমি আমার ক্যারিয়ার একদম পরিষ্কার দেখতে পাচ্ছি। তাতে কোন সন্দহ নেই। ধন্যবাদ *সেজাদ ।
0 টি পছন্দ
করেছেন (1,743 পয়েন্ট)
এটা খুব ভাল যে, আপনারা সত্যিকার প্রেম করছেন। অনেকেই তো শুধু মেয়েদেরকে ব্যবহার করার জন্য প্রেম করে। আপনারা ৬ বছর পর বিবাহ করবেন, সেটা খুব ভাল কথা। তবে সে যদি আপনাকে ছেড়ে চলে যায়? বা তার পরিবার যদি আপনার সাথে বিবাহ না দেয় তখন কিন্তু সমস্যা হবে। তাই আমার মনে হয় আগে থেকেই পরিবারকে বিষয়টা জানিয়ে রাখা ভাল। তবে ভবিষ্যৎ কোথায় গিয়ে গিয়ে দাঁড়ায় তা একমাত্র আল্লাহ তাআলা ভাল জানেন।
0 টি পছন্দ
করেছেন (1,854 পয়েন্ট)
আপনি আপনার লক্ষ্য স্থির করে সামনে এগিয়ে যান,
প্রতিনিয়ত মনের মধ্যে একটা সংকল্প ধরে রাখুন।।
আপনি যেহেতু এখন দশম শ্রেনীর ছাত্র, সামনে এসএসসি দিবেন তো এই সময়টা খুব মন দিয়ে পড়াশুনার করুন।।।

এসএসসি দেবার পর ভালো কোন কলেজে ভর্তি হবেন,
তবে আমার মতে এই ছয় বছরে যদি আপনি আপনার ক্যারিয়ার ডেভলপ করতে যান তবে এসএসসি র পরে কারিগরি শিক্ষা বেছে নিতে পারেন,
চার বছর মেয়াদি ডিপ্লোমা করলে আপনি ভালো পজিশনে চলে যেতে পারবেন যা জেনারেল লাইনে পড়ে ততটা সম্ভব হবে না.....

সিভিল বা ইলেকট্রিক্যাল বিষয়ে যদি ডিপ্লোমা পাশ করে বের হোন তবে ৯০০০-১০০০০ হাজার টাকা বেতনের চাকরি করতে পারবেন....

তারপরও যদি কোন সুযোগ সুবিধা পান তা দিকে অগ্রসর হোন,
আপনার জন্য শুভ কামনা।।।
0 টি পছন্দ
করেছেন (7,330 পয়েন্ট)
এটা সম্পূর্ণ আপনার নিজের  উপরেই নির্ভর করছে,কেমন ভাবে নিজের লাইফকে সুন্দর ভাবে গড়ে তুলবেন,কিভাবে এগিয়ে গেলে আপনার লাইফটা সফলতম হবে,কিন্তু নিজের মনের সাথে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে আমার লাইফটা কে আমি সুন্দর ভাবে গরে তুলবই,তাহলেই আপনি আপনার লাইফটা কে সফলভাবে গড়তে তুলতে পারবেন,আপনি যদি পঢ়া লেখা চালিয়ে যান তাহলে ৬বছরের ভিতর যে কোনো ধরনের চাকরিও পেতে পারেন,আর হুম মেয়েটা কি আপনার জন্য ৬বছর ওয়েট করবে নাকি,
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

300,291 টি প্রশ্ন

388,144 টি উত্তর

117,312 টি মন্তব্য

165,695 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...