বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,771 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (14 পয়েন্ট)
বন্ধ করেছেন
একটা পরামর্শ চাই আপনাদের কাছে । আমি আশা করি আপনারা আমাকে উত্তম পরামর্শ দিবেন । আমি আমার মা বাবাকে খুব সম্মান করি ।মা বাবার কথা মেনে চলিBUT একটা বিষয় কিছুতেই মেনে নিতে পারছিনা ,তা হলো আমার মা বাবা আমার বিয়ে ঠিক করে রেখেছেন এমন একটা ছেলের সাথে যাকে আমি কোনোভাবেই acceptকরতে পারবনা| আমি আমার মা বাবাকে বলেছি ও যে আমি এ বিয়েতে রাজি নই কিন্তু তারপরও মা বাবা তাদের কথার উপর অটল । আমি এখন কি করব কোনো উপায় নেই আমার,কি করলে মা বাবা বিয়ে cancel করে দিবেন|please কেউ আমাকে একটা কিছু বলেন ।আপনাদের উত্তম পরামর্শের কারণে আমি অনেক উপক্রিত হবো ।
করেছেন (12 পয়েন্ট)
বাবা মা কখনোই আপনার অমঙ্গল  চাইবেন না।।।তার পরও যদি ছেলেটাকে আপনার পছন্দ না হয়।।।তাহলে তার সম্পরকে একটু খোজ নিন।।দেখুন ছেলেটা কেমন।।যদি ছেলেটা খারাপ হয়।।তাহলে সেটা  প্রমান  সহ মা বাবার কাছে তুলে ধরুন।আর যদি আপনার মা বাবার পছন্দ সঠিক হয়।।ছেলেটা যদি ভাল হয়।।তাহলে আপনার অপছন্দ আপনার অজান্তেই পছন্দে বদলে যাবে৷ আর হ্যা আপনার মা বাবা কে বঝানোর চেস্টা করুন।।যে আপনি যাকে পছন্দ করেন না,তার সাথে আপনি সারা টা জীবন কিভাবে সুখি হবেন।।তাদের বলুন আপনি সুখি না হলে কি তারা সুখি হতে পারবে৷?? আর আপনার অপছন্দের কারন টা তাদের সাথে শেয়ার করুন।।আপনি তাদের সন্তান।।ছোট থেকে বুকে আগলে আপনাকে মানুশ করছে।আপনার অপচন্দের কারন যদি যুক্তিযুক্ত হয় তাহলে আপনার মা বাবা ঠিকি আপনাকে বুজতে পারবে।।বিয়ে বাতিল করে দিবে।।  

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (11 পয়েন্ট)

342,662 টি প্রশ্ন

435,740 টি উত্তর

136,279 টি মন্তব্য

184,666 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...