বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
472 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
আমার একটা ফেসবুক একাউন্ট হ্যাক হয়ে গিয়েছে।এবং হ্যাকার আমার ইমেইল চেন্জ করেছে।তো এখন আমি কি করতে পারি।মোট কথা হচ্ছে ওই একাউন্টে আমার মৃত বড় ভাইয়ের অনেক গুলো ছবি এবং তার একাউন্ট এড করা ছিল।তাই একাউন্ট টা রিকভার করা খুব জরুরি।যদি কেউ হেল্প করতেন তাহলে তার কাছে আমি চির কৃতঙ্গ থাকতাম।

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (2,367 পয়েন্ট)
আপনার একাউন্টে আগে যে ইমেইল আইডি এড করা ছিল সেটায় লগিন করে দেখুন Email has been changed নামে একটি মেইল গেছে ।  ঐ মেইলটি অপেন করলে দেখতে পারবেন If you are not changed this please go to this link এর নিচে একটি লিংক দেওয়া আছে ।  সেই লিংকে গেলে আপনাকে শুধুমাত্র একবার সুযোগ দেওয়া হবে এবং তা হবে ফটো ভেরিফাই ।   এটা ঠিকভাবে কম্প্লিট করতে হবে ।  তা না হলে হবেনা ।  ফটো ভেরিফাই এর সময় যেসব নাম আসে অন্য আইডি দিয়ে ঐ একান্টের Photos of you এ দেখতে পারবেন ছবিটি আসলে কাকে টাগ করা হয়েছে ।  মনে রাখবেন সুযোগ একবারই ।  তাই প্রস্তুতি নিয়ে করবেন ।  তবে বেশি দেরি করলে ঐ লিংকটি expire হয়ে যাবে ।  তখন আর কোনো সুযোগ থাকবেনা ।
0 টি পছন্দ
করেছেন (1,794 পয়েন্ট)
আপনার সমস্যা সমাধানের জন্য নিচের লিংকটি দেখতে পারেন:
তথ্যসূত্র:http://www.bigganprojukti.com/post-id/12032

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
28 ফেব্রুয়ারি 2017 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাকিব২৪ (18 পয়েন্ট)
1 উত্তর

321,167 টি প্রশ্ন

411,340 টি উত্তর

127,309 টি মন্তব্য

177,069 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...