বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
863 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (26 পয়েন্ট)

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (537 পয়েন্ট)
আপনার কথা শুনে মনে হচ্ছে সে আপনাকে ভালবাসে। আবার ছোট মানুষতো তেমনটা নাও হতে পারে। আপনার উচিত হবে তাকে সরাসরি জিজ্ঞাসা করা।
0 টি পছন্দ
করেছেন (6,027 পয়েন্ট)
আপনার কথা শুনে বুঝলাম আপনি ওকে ভালোবাসেন
চাচাতো বোন, এর কাছে আপনাকে হয়তো ভালো লাগতে পারে, তবে না বুঝে এটা ভাবা ঠিক হবে না সেই আপনাকে ভাালোবাসে,কারণ সে এখনো ছোট্ট যেহেতু ৭ম শ্রেণীতে পড়ে
আসলে ভালো লাগা থেকেই ভালো ভালবাসা হয়
আপনার প্রতি মেয়েটা কতটুকু দূর্বলতা আছে সেটা আগে বের করুন,
মজার মজার কথা বলে,  সময় দিয়ে
যদি দেখেন আপনার প্রতি লাজুক হয়ে আছে, কথা বলার সময় হাসে সাজ গোজ করে থাকে সব সময় তাহলেই বুঝবেন আপনার প্রতি দূর্বলতা রয়েছে আর তখন প্রপোজ করলে দেখবেন আপনার প্রস্তাবে সাড়া দিয়েছে।
0 টি পছন্দ
করেছেন (156 পয়েন্ট)
আপনি তার সাথে ২,১ দিন কথা বলা থেকে বিরত থাকুন,তাকে পাত্তা না দিয়ে কিছু করুন,তার সামনে অন্য মেয়ের প্রশংসা করুন,মোবাইল এ মিছামিছি অন্য কারো সাথে কথা বলুন।দেখবেন যদি আপনাকে মিস করে,এবং আপনার আচরণ এ মন খারাপ করে, তাহলে বুজবেন আপনাকে সে ভালোবাসে।
আর চাইলে আপনি তাকে ভালবাসেন এটা বুজিয়ে বলুন।
রাজি হবে ইনশাল্লাহ
0 টি পছন্দ
করেছেন (198 পয়েন্ট)
মেয়েটি আপনাকে ভালোবাসে কি ভালোবাসে না এটা বুঝতে আরও সময় লাগবে।কারণ সপ্তম শ্রেণীর একটি মেয়ে মাত্র।এই সময়টা তে প্রকৃতিগতভাবে অনেক কিছু ভালো লাগতে পারে,আবার অনেক কিছু আবেগের কারণে ভালো লাগতে পারে।আপনাকে ভালোবাসে কিনা এটি জানতে সময় নিন।তাকে এখনই জানাবেন না যে আপনি তাকে ভালোবাসেন।
0 টি পছন্দ
করেছেন (-18 পয়েন্ট)
সপ্তম শ্রেনীতে পড়ে তাই হয়তো সব কিছু বুঝতে পারেনা, তবে সে নিশ্চয় আপনাকে ভালোবাসে, তাই মুচকি হাসছে, আপনি সরাসরি তার সাথে কথা বলে দেখুন।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)
যেহেতু মেয়েটার সাথে আপনি ফ্রি , তাই আপনার উচিৎ মেয়েটার সাথে সরাসরি কথা বলে সমাধান করা ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,364 টি প্রশ্ন

401,961 টি উত্তর

123,427 টি মন্তব্য

173,094 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...