বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
5,598 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
আমি ১৫ দিন ম্যাক্স স্পট আউট ক্রিম টা ব্যাবহার করেছিলাম ব্রনের কালো দাগ দুর করার জন্যে।কিন্তু তেমন কোন পরিবর্তন আসেনি মুখে ছোট ছোট  কালো দাগের। এখন কি করবো বুজতে পারছি না। ভালো কোন ক্রিম এর নাম এবং দাম বলবেন। এখন আমি যদি ম্যাক্স স্পট আউট ক্রিম বাদ দিয়ে  রেমি স্পট ক্লিনার ক্রিম ব্যাবহার করি তাহলে কোন সমস্যা  হবে কি। আর ম্যাক্স স্পট আউট ক্রিম এটা  কেমন ?কালো দাগ সম্পুর্ন যেতে কত দিন সময় লাগবে ?

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (496 পয়েন্ট)
আপনি বেটনোবেট অয়েন্টমেন্ট সি ব্যবহার করুন..
দাম ৫৫ টাকা.,.
0 টি পছন্দ
করেছেন (450 পয়েন্ট)
রেমি ষ্পট আউট ক্রিমটি ব্যাবহার করতে পারেন|
0 টি পছন্দ
করেছেন (9 পয়েন্ট)
আপনি যদি রেমি স্পট ক্রিম দিয়ে উপকার পান তাহললে আমকে জানাবেন তাহলে আমিও দিব
0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
আমি দুইটা ক্রিমের কথা বলতেছি এগুলো খুব ভালো কাজে দিবে। একটা হচ্ছে  Eleneon-H...
 আর অন্যটি হচ্ছে  Clindax B Gel... দ্বিতীয় টি ১৫০ টাকা নিবে, প্রথমটির দাম আমার সিউর জানা নেই তবে দ্বিতীয়টির  চেয়ে দাম একটু বেশি।। দ্বিতীয় টি ব্রন এবং এর দাগ এর জন্য খুব ভালো কাজে দিবে।
.
ব্যবহারের নিয়ম হচ্ছে রাতে ঘুমানোর পুর্বে হালকা গরম পানি দিয়ে মুখ ধুয়ে কালো দাগ এবং ব্রনে লাগিয়ে সকালে ঘুম থেকে উঠে ধুয়ে পেলুন, দেখবেন কয়েকদিন এর মধ্যে আপনি ফলাফল পাবেন।।
.
ভালো ফলাফল পেয়ে জানালে খুশি হব।।
0 টি পছন্দ
করেছেন (424 পয়েন্ট)
পদ্ধতি:১: পাকা পেঁপে আপনার এই সমস্যা দূর করে দেবে৷ যদি মুখে কালো দাগ হয়ে যায় তাহলে শশা, পেঁপে আর টমেটোর রস সম পরিমাণে মিশিয়ে মুখে লাগান ৷ এই লেপটা যখন শুকিয়ে যাবে তখন দ্বিতীয় বার আবার এই লেপটা লাগান ৷ এই ভাবে তিন চার বার এই লেপটা লাগান ৷ 20 মিনিট লেপটা লাগিয়ে রাখার পরে মুখটা ভালো করে উষ্ণ জল দিয়ে ধুয়ে নিন ৷ এই ভাবে দিন 15-20 আপনি ঐ লেপটা লাগাতে পারেন আপনার মুখের কালো ছাপ অনায়াসেই দূর হয়ে যাবে ৷ পদ্ধতি:২: চেহারায় কোনো খুঁত বা আঘাতের চিহ্ন থাকলে দু’টি ঘরোয়া সমাধানের মাধ্যমে তা দূর করা সম্ভব । প্রথমে শুকনো হলুদের গুড়ার সঙ্গে দেশি ঘি মিশান । তারপরে মিশ্রিত গুড়া আঙ্গুলের ডগা দিয়ে খুঁত বা দাগের ওপর আলতো ভাবে মাখুন । ২০ মিনিট পর ধুয়ে ফেলুন । এভাবে পরিপূর্ণভাবে দাগ দূর করা সম্ভব । পদ্ধতি:৩: হচ্ছে দুভাগ পানি ও এক ভাগ আগুনে পোড়া সোডা মিশিয়ে ক্রিম তৈরি করুন । মিশ্রিত সোডা খুঁত বা দাগযুক্ত স্থানে এক মিনিট পর্যন্ত লাগিয়ে রাখুন । এরপর পরিষ্কার পানি দিয়ে ধুয়ে ফেলুন । তবে জোরে জোরে ক্ষত স্থানে কোন ক্রিম বা মালিশ ব্যবহার অনুচিত । এ পদ্ধতি ক্ষত টিস্যুকে ধীরে ধীরে মুছে ফেলে । আর মনে রাখবেন প্রতিদিন প্রচুর পরিমান পানি ও ফল খাবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

293,277 টি প্রশ্ন

379,743 টি উত্তর

114,805 টি মন্তব্য

160,945 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...