বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
437 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (73 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,648 পয়েন্ট)
সন্তানের মধ্যে পিতার রক্ত থাকে বলত এখানে পিতার বংশের উত্তরাধীকারি বোঝান হয়েছে। সন্তানের মধ্যে পিতা-মাতা দুজনেরই রক্ত থাকে বরং ময়ের রক্ত আগে থাকে কারন সন্তান মায়ের গর্ভে মায়ের শরীর থেকে খাদ্য খেয়ে ভুমিষ্ট হয়।
মিলন আহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।
0 টি পছন্দ
করেছেন (5,622 পয়েন্ট)
শুধু পিতার রক্ত পায় বিষয় টা এমন নয়।মায়ের যেহেতু ডিম্বাণু থাকে তাই অনেক কিছুই মায়ের মত হয়।
আর এখানে সবচেয়ে বড় বিষয় হচ্ছে শুক্রানুতে বংশগতি ধারা অব্যাহত রাখার জন্য ডিএন এ এবং ক্রমোজমে থাকে যেটা সন্তানের সকল বৈশিষ্ট্যের জন্য দায়ী। এর জন্য সন্তান পিতার মত হয়ে থাকে। তবে পিতার রক্ত আর সন্তানের রক্ত এক নাও হতে পারে।যেমন পিতা এ গ্রুপের হলেও পুত্র বি গ্রুপের হতে পারে।
মোঃ মামুনুর রশিদ মিঠু জ্ঞানপিপাসু, ধর্মভীরু, আত্নবিশ্বাসী সাধারন একজন মানুষ। স্বপ্ন তার জীবনে বহুদুর যাবার। প্রথম সোপান রুপে বেছে নিয়েছেন চিকিৎসক হিসেবে মানব সেবার। বই পড়া এবং বিদেশ ভ্রমনে প্রচন্ড আগ্রহ। ইন্টারনেট জগতেও তিনি সুদক্ষ। স্বাস্থ্য সেবামূলক কর্মকান্ডে তার রয়েছে বিস্তৃত পদচারণা। "সুস্বাস্থ্যে সমৃদ্ধ বাংলাদেশ " গড়ার স্বপ্ন নিয়ে এগুচ্ছেন। তিনি "বিষ্ময় অ্যানসার" এর সাথে আছেন স্বাস্থ্য সহায়ক এবং সমন্বয়ক হিসাবে।
0 টি পছন্দ
করেছেন (67 পয়েন্ট)
সন্তান কার রক্তের গ্রুপ পাবে এটা 100% ভাবে বলা যাবে না। উভয়েরটা মিলিয়েও রক্তের গ্রুপ হয়।

আমি ব্যক্তিগত ভাবে বি+ রক্তের অধিকারী। যেখানে আমার বাবার রেক্তের গ্রুপ এ+.।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

305,061 টি প্রশ্ন

393,843 টি উত্তর

119,935 টি মন্তব্য

169,122 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...