বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
241 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (22 পয়েন্ট)
করে টাকা আয় করতে পারব। আমার SBI NET BANKING পরিসেবা আছে। কিন্তু SBI APPS থেকে RECHARGE করলে কোনো লাভ হয় না।যত টাকা RECHARGE করি তত টাটাই ACCOUNT থেকে কেটে নেয়। এমন কোনো APPS বা WEB SIDE আছে যেখানে থেকে RECHARGE করে আমি লাভ করতে পারি ?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,949 পয়েন্ট)
আপনি Mcent বা Topitapp দিয়ে ফ্রীতে টাকা আয় করতে পারবেন, কাউকে রেফার করলে ১০ টাকা অ্যাপ ইনষ্টল করলে ও টাকা পাবেন।
0 টি পছন্দ
করেছেন (-18 পয়েন্ট)
এর থেকে ভালো হবে আপনি wasabee এ্যাপটি আমার কাছ থেকে লিংক থেকে ডাউনলোড করেন, আপনি সরাসরি প্লেস্টোর এ চলে যাবেন, সেখানে গিয়ে ডাউনলোড করে অটো ইন্সটল হয়ে যাবে, তারপর আপনার মোবাইল নাম্বার ১ম ০ বাদে সব দিয়ে রেজি করুন, সাকসেসফুল হবে, তখন আপনি ৫০ ক্রেডিট ফ্রি পাবেন, পরে ডেয়লি রিওয়ার্ড অপসন থেকে প্রতিদিন ৫ পরের দিন ১০ পরে ১৫ পরে ২০ পরে ৫০ ক্রেডিট পাবেন, তবে আগে যেকোন একটা এপ ইন্সটল করতে হবে ওয়াসবি থেকে এভাবে ৫৮৫ ক্রেডিট জমলে ১০ টাকা মোবাইলে রিচার্জ করতে পারবেন টপআপ অপসন এ গিয়ে। আরো সুবিধে হলো এই ক্রেডিট দিয়ে আপনি যে কাউকে নরমাল মোবাইলে কল ও এসএমএস করতে পারবেন, কিছু জানার থাকলে আমাকে ইমেইলে যোগাযোগ করতে পারেন।

লিংক: https://backend.wasabee-services.com/referral/wasabee_d4b62aa4a9d38a

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

321,770 টি প্রশ্ন

412,052 টি উত্তর

127,600 টি মন্তব্য

177,319 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...