বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...

আমি জিনা করেছিলাম।আমি আল্লাহর কাছে মনে মনে অনুতপ্ত হয়েছি,ক্ষমা চেয়েছি কিন্তু নামাজ পরে তওবা করিনি।আমি তখন জানতাম না যে এরকম ব্যভিচার করলে পবিত্র কাউকে বিয়ে করা যায়না।আমি আমার স্বামীকে বিয়ের আগে জানিয়েছিলাম যে আমার আগে একজনের সাথে সম্পর্ক ছিল কিন্তু জিনার কথা লজ্জায় বলিনি।বিয়ের কিছুিদন পর সে সব জেনে যায়।এখন সে আমাকে খুব সন্দেহ করে।আমি জানি সেটা তার দোষ না।কিন্তু আমাদের সংসার প্রায় ভেঙ্গে যাওয়ার পথে।আমি ইস্তেগফারের নামাজ পরে আল্লাহর কাছে মাফ চেয়েছি।আমি আমার স্বামীকে অনেক ভালোবাসি।কিন্তু কিভাবে সব ঠিক হবে বুঝি না।আমার জন্য দোয়া করবেন যেন আল্লাহ আমাকে মাফ করেন।?

8,849 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন

4 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (287 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনার স্বামী যখন জেনে গেছে তখন তিনি ভেঙ্গে পরবেন এবং আপনাকে সন্দেহ করবে এটাই স্বাভাবিক। যেকোনো গুনাহ আল্লাহ্‌ মাফ করেন (বান্দার হক ছাড়া)। এখন কি করবেন আপনি? আল্লাহ্‌র কাছে তওবা করুন। স্বামীর খেদমত বাড়িয়ে দিন। স্বামীর সাথে আদরসূলভ আচরণ বেশি করুন। পরহেজগার এবং পর্দানশীন হয়ে যান। বিভিন্ন ভাবে তার মন জয় করার চেষ্টা করুন। মোট কথা নিজেকে স্বামীর সামনে এমনভাবে উপস্থাপন করুন যেন আপনার স্বামী ভাবেন তিনি ছাড়া আপনার জীবনে আর কিছুই নেই। এভাবে হয়তো সব ঠিক হয়ে যেতে পারে।
+2 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
আললাহ আপনার গুনা গুলো মাফ করুন। এবং বেশি বেশি আললাহর কাছে তোবা করুন, তোবা করার নিয়ম হলো ভোর রাতে ফজরের ১ ঘনটা আগে উঠে দুই রাকাত বা চার রাকাত নামায পড়ে আললাহর দর বারে কাননা কাটি করে দোয়া করবেন  এ বাভে , হে আললাহ আমি না জেনে না বুঝে গুনা করে পেলেছি  তুমি আমাকে ক্ষমা কর ........ আর আপনার শামীর জনন ও দোয়া করবেন হে আললাহ আমার শামীকে সঠিক বুঝ দান কর ও ক্ষমা কর ইততাদি ,........ দোয়ার আগে ও পরে দুরুদ শরীফ পড়বেন , আর পতি দিন ফজরের নামাযের পরে ১০০ বার ইসতেগফার ও মাগরিবের নামাযের পর ১০০ বার ইসতেগফার পড়বেন এবং সকলের জনন দোয়া করবেন । ইনশা আললাহ অবশই আপনার দোয়া কবুল হবে । আর যদি সমবভ হয় ৪১দিনে ৪১ বার ছুরায়ে নিসা পড়বেন আর মুনাজাত করতে থাকবেন । আললাহ আপনার দোয়া কবুল করুন আমিন ।
+1 টি পছন্দ
করেছেন (1,402 পয়েন্ট)
হ্যা, আল্লাহর কাছে প্রথনা করি যেন আপনার গোনাহ গুলো আল্লাহ মাফ করে দেন এবং আল্লাহ আপনার যেন সকল অশান্তি হতে শান্তি দেন।
এবং আল্লাহ আপনার অন্যায় গুলো যেন মাফ করেন।
0 টি পছন্দ
করেছেন (14 পয়েন্ট)

যে ভুল হয়ে গেছে সে ভুলের সংশোধন আল্লাহর কাছে কায়মনবাক্যে ক্ষমা চাওয়া বা তওবা করা। এর উপর দিয়ে আর কিছু হতে পারেনা। কিন্তু সে তওবা করাটা যেন একদম আন্তরিক , তা আপনার স্বামীকে যে ভাবেই হোক বোঝাতে পারতে হবে। আর আরেকটি উপায় হল আপনার তাকে ভালোবাসা। এই জায়াগায় আসল।  তাকে ভালোবাসার ব্যাপারে মোহিত করে রাখতে পারলে ধীরে ধীরে সমস্যা ইনশায়াল্লাহ কেটে যাবে। অার সর্বপরি আল্লাহর রহমত ও সাহায্য চায়তে হবে লাগাতার নামাযের মাধ্যমে। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,166 টি প্রশ্ন

401,738 টি উত্তর

123,433 টি মন্তব্য

173,011 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...